যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:43am

|   লন্ডন - 06:43pm

|   নিউইয়র্ক - 01:43pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   স্বদেশ

নিঃসঙ্গতা কাটাতে হাসপাতালে এরশাদ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০৪ ০৯:২২:৩৭

নিউজ ডেস্ক: আবার হাসপাতারে ভর্তি হয়েছেন এরশাদ। তবে অসুস্থতার কারণে নয়, এবার তিনি হাসপাতালে গিলেন নিঃসঙ্গতা কাটাতে। জাতীয় পার্টির বেশ কয়েকজন নেতা এমনটাই জানিয়েছেন।

জাপার মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এরশাদের অবস্থা সম্পর্কে বলেন, তিনি শতভাগ সুস্থ আছেন। তিনি নিঃসঙ্গ তাই আজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

বনানীতে প্রেস ব্রিফিংয়ে রাঙ্গা বলেন, হাসপাতালে গিয়ে ডাক্তার ও নার্সদের সাথে নিঃসঙ্গতা কাটানোর চেষ্টা করেন এরশাদ। আগামী ১০ ডিসেম্বর তিনি সিঙ্গাপুর যেতে পারেন।

মাত্র তিন দিন আগেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর মঙ্গলবার সকালে আবার ওই হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক স্বৈরশাসক এরশাদ।

আরেক প্রশ্নের জবাবে রঙ্গা বলেন, আগামী ৯ ডিসেম্বরের মধ্যে মনোনয়নের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন তারা।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৬৭ বার

আপনার মন্তব্য