যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:27pm

|   লন্ডন - 01:27pm

|   নিউইয়র্ক - 08:27am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   স্বদেশ

নিঃসঙ্গতা কাটাতে হাসপাতালে এরশাদ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০৪ ০৯:২২:৩৭

নিউজ ডেস্ক: আবার হাসপাতারে ভর্তি হয়েছেন এরশাদ। তবে অসুস্থতার কারণে নয়, এবার তিনি হাসপাতালে গিলেন নিঃসঙ্গতা কাটাতে। জাতীয় পার্টির বেশ কয়েকজন নেতা এমনটাই জানিয়েছেন।

জাপার মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এরশাদের অবস্থা সম্পর্কে বলেন, তিনি শতভাগ সুস্থ আছেন। তিনি নিঃসঙ্গ তাই আজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

বনানীতে প্রেস ব্রিফিংয়ে রাঙ্গা বলেন, হাসপাতালে গিয়ে ডাক্তার ও নার্সদের সাথে নিঃসঙ্গতা কাটানোর চেষ্টা করেন এরশাদ। আগামী ১০ ডিসেম্বর তিনি সিঙ্গাপুর যেতে পারেন।

মাত্র তিন দিন আগেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর মঙ্গলবার সকালে আবার ওই হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক স্বৈরশাসক এরশাদ।

আরেক প্রশ্নের জবাবে রঙ্গা বলেন, আগামী ৯ ডিসেম্বরের মধ্যে মনোনয়নের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন তারা।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৩৫ বার

আপনার মন্তব্য