যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 08:25am

|   লন্ডন - 03:25am

|   নিউইয়র্ক - 10:25pm

  সর্বশেষ :

  তুরস্কে বাস খাদে পড়ে বাংলাদেশিসহ নিহত ১৭   তুরস্ক কেন আমেরিকার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে   প্রসাদ খাইয়ে স্কুলে শিক্ষার্থীদের হরে কৃষ্ণ হরে রাম মন্ত্র পাঠ : যা বলল হাইকোর্ট   দেশে হত্যা-ধর্ষণের উৎসব চলছে : মির্জা ফখরুল   শুক্রবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী   মিন্নি আইনজীবী না পাওয়া নিয়ে শাহদীন মালিক যা বললেন   জি এম কাদের জাপার নতুন চেয়ারম্যান   ব্যাগে শিশুর কাটা মাথা নিয়ে পালানোর সময় ধরা, গণপিটুনিতে যুবক নিহত   রিফাত হত্যা: পাঁচ দিনের রিমান্ডে মিন্নি   এরশাদ শুধু ভাই ছিলেন না, আমার পিতা-শিক্ষকও ছিলেন : জিএম কাদের   ‘প্রেমের টানে’ লক্ষ্মীপুরে আমেরিকান নারী   মা-মেয়ের একসঙ্গে এইচএসসি পাস   ইরাকে বন্দুক হামলায় তুর্কি কূটনীতিক নিহত   সব অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে বিতাড়িত করা হবে : অমিত শাহ   মিন্নির পক্ষে কোনো আইনজীবী নেই!

মূল পাতা   >>   স্বদেশ

‘গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত’ নিতে মঙ্গলবার বৈঠকে বসবে জাতীয় ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-০৭ ১৩:৩৫:১৭

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি জোটের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বৈঠকে বসছে। বৈঠকে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, ফ্রন্টের মুখপাত্র এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসভবনে মঙ্গলবার বিকেল ৪টায় এই বৈঠক অনুষ্ঠিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠকে আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, বঙ্গবীর কাদের সিদ্দিকী, ডা. জাফরউল্লাহসহ অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

বৈঠকের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা জানিয়েছেন, নির্বাচনে ঐক্যফ্রন্টের জয়ীদের শপথ পাঠ ও নির্বাচন পরবর্তী আন্দোলন কর্মসূচি নির্ধারণে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এছাড়াও ঐক্যফ্রন্টের ঐক্য যাতে বজায় থাকে সে বিষয়ে আলোচনা হবে। বৈঠক শেষে সাংবাদিকদের কাছে বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন নেতারা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ৭ আসন পেয়েছে। এর মধ্যে বিএনপি পেয়েছে ৫টি আর গণফোরাম পেয়েছে ২টি আসন। ভোট কারচুপির অভিযোগ ঐক্যফ্রন্টের নেতারা শপথ নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৮১৮ বার

আপনার মন্তব্য