যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:07pm

|   লন্ডন - 11:07am

|   নিউইয়র্ক - 07:07am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   স্বদেশ

‘গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত’ নিতে মঙ্গলবার বৈঠকে বসবে জাতীয় ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-০৭ ১৩:৩৫:১৭

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি জোটের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বৈঠকে বসছে। বৈঠকে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, ফ্রন্টের মুখপাত্র এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসভবনে মঙ্গলবার বিকেল ৪টায় এই বৈঠক অনুষ্ঠিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠকে আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, বঙ্গবীর কাদের সিদ্দিকী, ডা. জাফরউল্লাহসহ অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

বৈঠকের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা জানিয়েছেন, নির্বাচনে ঐক্যফ্রন্টের জয়ীদের শপথ পাঠ ও নির্বাচন পরবর্তী আন্দোলন কর্মসূচি নির্ধারণে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এছাড়াও ঐক্যফ্রন্টের ঐক্য যাতে বজায় থাকে সে বিষয়ে আলোচনা হবে। বৈঠক শেষে সাংবাদিকদের কাছে বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন নেতারা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ৭ আসন পেয়েছে। এর মধ্যে বিএনপি পেয়েছে ৫টি আর গণফোরাম পেয়েছে ২টি আসন। ভোট কারচুপির অভিযোগ ঐক্যফ্রন্টের নেতারা শপথ নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর