যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:09pm

|   লন্ডন - 11:09am

|   নিউইয়র্ক - 07:09am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   স্বদেশ

আরেকটি আসনে জয় পেল বিএনপি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-০৯ ১২:৩৫:১৬

নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে যে তিনটি কেন্দ্রে নির্বাচন স্থগিত করা হয়েছিল আজ সেখানে পুনরায় ভোটগ্রহণের পর ওই আসনের চূড়ান্ত ফলাফলে বিএনপির প্রার্থী আব্দুস সাত্তার ভূইয়া জয়ী হয়েছেন।

ওই তিন কেন্দ্রে সাত্তার পেয়েছেন ১,২৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মঈন উদ্দিন পেয়েছেন ২,৫৮৫ ভোট। এর ফলে সাত্তারের পক্ষে মোট ভোট পড়ে ৮৩,৯৯৭। আর মঈন পেয়েছেন মোট ৭৫,৪১৯ ভোট।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা হেদায়েত-উদ-দৌলা খান গণমাধ্যমকে চূড়ান্ত ফলাফলে ধানের শীষের প্রার্থী বিজয়ী হওয়ার কথা নিশ্চিত করেছেন।

এর ফলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯টি আসনের মধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরা আটটি আসনে জয়ী হলেন। আর বিএনপির বিজয়ীর সংখ্যা বেড়ে হলো ছয় জন।

ভোটের আগে ঐক্যফ্রন্টের প্রার্থীর মৃত্যুর কারণে গাইবান্ধা-৩ আসনের ভোটগ্রহণ স্থগিত রয়েছে। আগামী ২৭ জানুয়ারি এই আসনে ভোটগ্রহণ হবে।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫০৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর