যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:10pm

|   লন্ডন - 11:10am

|   নিউইয়র্ক - 07:10am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   স্বদেশ

ডিবি পরিচয়ে স্কুলছাত্রকে অপহরণ চেষ্টা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-১০ ১৩:০৪:১১

নিউজ ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে ভুয়া ডিবি পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা। এ সময় ডিবি পরিচয়ে তুলে নেয়া এক স্কুলছাত্রকে উদ্ধার করে তারা।

বৃহস্পতিবার রাতে উপজেলার গারো বাজারের সলিং বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তানজিল (১৪) বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকারে এসে প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে, বলে তানজিলকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। এসময় অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়।

ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। পরে প্রাইভেটকারটি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারোবাজারের সলিং বাজার নামক স্থানে এলে স্থানীয়রা তাদের পথরোধ করে। এ সময় প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে উত্তেজিত জনতা দুই অপহরণকারীকে ধরে গণধোলাই দেয়। এসময় অপর দুই অপহরণকারী দৌড়ে পালিয়ে যায়। উত্তেজিত জনতা তাদের বহনকারী প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ দুই অপহরণকারীকে আটক করে। এসময় অপহৃত স্কুলছাত্র তানজিলকে উদ্ধার করা হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ড. শামীমা জানিয়েছেন, আটককৃতদের প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণের ঘটনা ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুলছাত্র তানজিল ও আটক দুই অপহরণকারীকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। পুলিশ হেফাজতে আহতদের চিকিৎসা দিতে পাঠানো হয়েছে।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর