যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:13pm

|   লন্ডন - 04:13pm

|   নিউইয়র্ক - 11:13am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ভূমধ্যসাগরে ট্রলারে ভেসে থাকা আরো ১৫ বাংলাদেশী দেশে ফিরেছেন   যুক্তরাষ্ট্র সীমান্তে মেক্সিকোর ১৫ হাজার সৈন্য মোতায়েন   সংসদ সদস্যদের নামে প্লট বরাদ্দ দেয়া হবে: গণপূর্ত মন্ত্রী   ড. কামালকে ভাড়া করে আ.লীগের হয়ে কাজ করলো বিএনপি : নাসিম   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো লিভার ট্রান্সপ্লান্ট   রাশিয়ায় ৬.৬ মাত্রার ভূমিকম্প   এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন   আফগানিস্তানকে হারিয়ে টাইগারদের জয়   ২২ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারদেশের রেল যোগাযোগ চালু   বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী   ভারতের মহারাষ্ট্রে তিন বছরে ১২ হাজার কৃষকের আত্মহত্যা   সৌদি বিমানবন্দরের হুথিদের হামলায় নিহত ১   ইরানের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ট্রাম্প   ইথিওপিয়ায় অভ্যুত্থানের নেতাকে গুলি করে হত্যা

মূল পাতা   >>   স্বদেশ

জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-২৩ ১৫:১৭:০৭

 আপডেট: ২০১৯-০৩-২৩ ১৫:২০:৫৫

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদের অধিবেশন শরু হওয়ার পর থেকেই রওশন এরশাদকে খুব একটা দেখা যাচ্ছে না। জাতীয় পার্টির অভ্যন্তরীণ কিছু বিষয়ে দ্বিমনের কারণেই নাকি এমনটা হয়েছে। যদিও জাতীয় পার্টির দায়িত্বশীল কারো কাছ থেকেই এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি। তবে এই অবস্থার মধ্যেই দলের ভেতরে পরিবর্তন এনেছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

জাতীয় পার্টি থেকে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে শনিবার জানানো হয়েছে, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেওয়ার পরে দলের উপনেতার পদ থেকেও জিএম কাদেরকে অপসরণ করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই সাংগঠনিক নির্দেশের অনুলিপি জাতীয় সংসদের স্পিকারের কাছে পাঠিয়েছেন।

এতে তিনি বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্লামেন্টারি পার্টির চেয়ারম্যান হিসেবে আমি প্রধান বিরোধী দলের উপনেতার পদ থেকে গোলাম মোহাম্মদ কাদেরকে অপসরণ করছি। এখন প্রধান বিরোধী দলের উপনেতার পদে রওশন এরশাদকে মনোনীত করা হলো।’

‘পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংসদের স্পিকারের কাছে প্রস্তাব দেয়া হলো’- বলা হয়।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর