যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:15pm

|   লন্ডন - 06:15pm

|   নিউইয়র্ক - 01:15pm

  সর্বশেষ :

  মালয়েশিয়ায় ১১ বাংলাদেশিসহ ৩৭ জন আটক   ওয়াসার পানি ফুটিয়ে বছরে অপচয় ৩৩২ কোটি টাকা   শপথ নিলে বিএনপি নেতারা হবেন জাতীয় বেইমান: অলি   নুসরাত হত্যার স্বীকারোক্তিতে লোমহর্ষক বর্ণনা   ক্ষমা চাইলেন ফেরদৌস   নটর ডেমের পুনর্নির্মাণ করতে চান ম্যাক্রন   গ্রেপ্তার এড়াতে আত্মহত্যার চেষ্টা পেরুর প্রাক্তন প্রেসিডেন্টের   বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহের প্রথম মেয়র হলেন আ.লীগের টিটু   লাইভ নিয়ন্ত্রণ করতে যাচ্ছে ফেসবুক   পুলিৎজার পেলেন মিয়ানমারে বন্দী দুই রয়টার্স সাংবাদিক   নুসরাতকে হত্যার জন্য টাকা দেন আ.লীগ নেতা মুকছুদ   শপথের ব্যাপারে আগের সিদ্ধান্তে অটল বিএনপি : ফখরুল   সিলগালা হলো বিজিএমইএ ভবন   ফেরদৌসের ভিসা বাতিল, অবিলম্বে ভারত ছাড়ার নির্দেশ   বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা, নতুন চমক রাহি

মূল পাতা   >>   স্বদেশ

জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-২৩ ১৫:১৭:০৭

 আপডেট: ২০১৯-০৩-২৩ ১৫:২০:৫৫

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদের অধিবেশন শরু হওয়ার পর থেকেই রওশন এরশাদকে খুব একটা দেখা যাচ্ছে না। জাতীয় পার্টির অভ্যন্তরীণ কিছু বিষয়ে দ্বিমনের কারণেই নাকি এমনটা হয়েছে। যদিও জাতীয় পার্টির দায়িত্বশীল কারো কাছ থেকেই এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি। তবে এই অবস্থার মধ্যেই দলের ভেতরে পরিবর্তন এনেছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

জাতীয় পার্টি থেকে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে শনিবার জানানো হয়েছে, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেওয়ার পরে দলের উপনেতার পদ থেকেও জিএম কাদেরকে অপসরণ করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই সাংগঠনিক নির্দেশের অনুলিপি জাতীয় সংসদের স্পিকারের কাছে পাঠিয়েছেন।

এতে তিনি বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধান বিরোধী দলীয় নেতা এবং পার্লামেন্টারি পার্টির চেয়ারম্যান হিসেবে আমি প্রধান বিরোধী দলের উপনেতার পদ থেকে গোলাম মোহাম্মদ কাদেরকে অপসরণ করছি। এখন প্রধান বিরোধী দলের উপনেতার পদে রওশন এরশাদকে মনোনীত করা হলো।’

‘পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংসদের স্পিকারের কাছে প্রস্তাব দেয়া হলো’- বলা হয়।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯ বার

আপনার মন্তব্য