যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:11pm

|   লন্ডন - 04:11pm

|   নিউইয়র্ক - 11:11am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ভূমধ্যসাগরে ট্রলারে ভেসে থাকা আরো ১৫ বাংলাদেশী দেশে ফিরেছেন   যুক্তরাষ্ট্র সীমান্তে মেক্সিকোর ১৫ হাজার সৈন্য মোতায়েন   সংসদ সদস্যদের নামে প্লট বরাদ্দ দেয়া হবে: গণপূর্ত মন্ত্রী   ড. কামালকে ভাড়া করে আ.লীগের হয়ে কাজ করলো বিএনপি : নাসিম   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো লিভার ট্রান্সপ্লান্ট   রাশিয়ায় ৬.৬ মাত্রার ভূমিকম্প   এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন   আফগানিস্তানকে হারিয়ে টাইগারদের জয়   ২২ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারদেশের রেল যোগাযোগ চালু   বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী   ভারতের মহারাষ্ট্রে তিন বছরে ১২ হাজার কৃষকের আত্মহত্যা   সৌদি বিমানবন্দরের হুথিদের হামলায় নিহত ১   ইরানের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ট্রাম্প   ইথিওপিয়ায় অভ্যুত্থানের নেতাকে গুলি করে হত্যা

মূল পাতা   >>   স্বদেশ

ওবায়দুল কাদেরের ভাইকে হত্যার হুমকি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৪-১০ ১৫:৪৫:৩৩

নিউজ ডেস্ক: জেলা প্রশাসকের পরিচয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র মো. আব্দুল কাদের মির্জাকে মোবাইলে হুমকি দেওয়া হয়েছে।

এ ঘটনায় আজ বুধবার দুপুরে আব্দুল কাদের বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, গতকাল মঙ্গলবার দিনগত রাত ৮টা ২০ মিনিটে একটি নম্বর (০১৩০৬৯৮২০৩৭) থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল আসে। কল রিসিভ করার পর অজ্ঞাত ব্যক্তি তাকে নোয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) তন্ময় পরিচয় দিয়ে অসংলগ্ন কথাবার্তা ও হুমকি প্রদান করে। বিষয়টি সন্দেহজনক হলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে কলটি কেটে দেয়। পরে তিনি বিষয়টি নোয়াখালীর জেলা প্রশাসককে জানালে তিনি আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৩৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর