যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 09:10am

|   লন্ডন - 04:10am

|   নিউইয়র্ক - 11:10pm

  সর্বশেষ :

  আগুন থেকে বাঁচতে ১৯ তলা বেয়ে নামলেন 'স্পাইডারম্যানে'র মতো!   দুবাইয়ে দোকান থেকে মদ কিনতে পারবে পর্যটকরা   বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী   প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি ১৪ দলের   মার্কিন সেনাদের থাকার অনুমতি দিলেন সৌদি বাদশাহ   আমেরিকা আমাদের সবার : মিশেল ওবামা   ২৭ ও ২৮ জুলাই লস এঞ্জেলেসে বর্ণাঢ্য আনন্দমেলা   দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য প্রিয়া সাহাকে আইনের আওতায় আনা হোক   প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রতারণার শিকার   ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!   নেত্রকোনার পর এবার রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা   হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি, রিমান্ডে রিশান   কাবুল বিশ্ববিদ্যালয়ের বাইরে বোমা বিস্ফোরণ, নিহত ৬   ইরানের ড্রোন ধ্বংস করেছে যুক্তরাষ্ট্র   উদ্ভট দাবি নিয়ে ট্রাম্পের কাছে বাংলাদেশি নারীর নালিশ, সমালোচনার ঝড়

মূল পাতা   >>   স্বদেশ

চাঁদাবাজির অভিযোগে ৩ পুলিশ সদস্য বরখাস্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-১০ ১৫:৫৬:৪৯

নিউজ ডেস্ক: চাঁদাবাজির অভিযোগে শরীয়তপুর ট্রাফিক পুলিশের টিএসআইসহ ৩ জনকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ সুপার আব্দুল মোমেনি এই তিনজনকে বরখাস্ত করেন।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন, শরীয়তপুর ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) গোলাম মোস্তফা, এটিএসআই আব্দুল কুদ্দুস ও কনস্টেবল সুব্রত।

জানা গেছে, শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মনোহর বাজার মোড় থেকে নরসিংহপুর পর্যন্ত অন্তত ৫টি পয়েন্টে বিভিন্ন পণ্যবাহী গাড়ি থামিয়ে এই তিনজন পুলিশ সদস্য চাঁদা আদায় করতেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় বিষয়টি পুলিশ সুপার আমলে নিয়ে তাদের বরখাস্ত করেন।

এরপর পুলিশ সুপার তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

পুশিল সুপার আব্দুল মোমেন পরিবর্তন ডটকমকে বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর তাদেরকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে উঠা অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর