যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 09:12am

|   লন্ডন - 04:12am

|   নিউইয়র্ক - 11:12pm

  সর্বশেষ :

  আগুন থেকে বাঁচতে ১৯ তলা বেয়ে নামলেন 'স্পাইডারম্যানে'র মতো!   দুবাইয়ে দোকান থেকে মদ কিনতে পারবে পর্যটকরা   বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী   প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি ১৪ দলের   মার্কিন সেনাদের থাকার অনুমতি দিলেন সৌদি বাদশাহ   আমেরিকা আমাদের সবার : মিশেল ওবামা   ২৭ ও ২৮ জুলাই লস এঞ্জেলেসে বর্ণাঢ্য আনন্দমেলা   দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য প্রিয়া সাহাকে আইনের আওতায় আনা হোক   প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রতারণার শিকার   ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!   নেত্রকোনার পর এবার রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা   হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি, রিমান্ডে রিশান   কাবুল বিশ্ববিদ্যালয়ের বাইরে বোমা বিস্ফোরণ, নিহত ৬   ইরানের ড্রোন ধ্বংস করেছে যুক্তরাষ্ট্র   উদ্ভট দাবি নিয়ে ট্রাম্পের কাছে বাংলাদেশি নারীর নালিশ, সমালোচনার ঝড়

মূল পাতা   >>   স্বদেশ

বাংলাদেশি যুবককে মুখে পেট্রোল দিয়ে হত্যা করল বিএসএফ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-১১ ১৬:২৮:১৮

 আপডেট: ২০১৯-০৫-১১ ১৬:৩১:৫৩

নিউজ ডেস্ক: সাতক্ষীরার কুশখালী সীমান্তের বিপরীতে ভারতের দুদলিতে বিএসএফের নির্যাতনে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার মধ্যরাতে নির্যাতনের পর তাকে সাতক্ষীরার কুশখালি সীমান্তের ছয়ঘরিয়া এলাকায় রেখে যাওয়া হয়।

পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে বিজিবি বলছে, এ ঘটনার জন্য বিএসএফ দায়ী নয়। নিহত যুবকের নাম কবিরুল ইসলাম (৩২)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের আজিজ মোল্লার ছেলে।

নিহত কবিরুলের মামা ফারুক হোসেন জানান, শুক্রবার রাতে কবিরুল বাড়ির কাউকে কিছু না বলে ভারতের দুদলি এলাকায় যান। সেখান থেকে ভারতীয় চা পাতাসহ অন্যান্য সামগ্রী নিয়ে আসার সময় বিএসএফের নজরে পড়ে। পরে বিএসএফ তাকে মারপিট করে শরীর ও মুখে পেট্রোল ঢেলে দেয়। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বাংলাদেশ সীমান্তে রেখে যাওয়া হয়। সেখান থেকে তাকে বাড়িতে নেওয়া হয়। পরে রাত ১২টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

কুশখালি ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল জানান, কবিরুল চা পাতা আনতে ভারতে গিয়েছিল। বিএসএফ তাকে নির্মমভাবে পিটিয়ে আহত করে মুখে পেট্রোল ঢেলে দিয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, কবিরুলের শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে। তার মরদেহের ময়নাতদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।

জানতে চাইলে বিজিবির কুশখালি বিওপির নায়েক সুবেদার আরিফ বলেন, এমন ঘটনা সম্পর্কে আমার কিছু জানা নেই।

বিজিবির-৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দিন খন্দকার বলেন, ঘটনাটি আমিও শুনেছি। হাসপাতালে লোক পাঠিয়েছি। তবে বিএসএফ যে তাকে মেরে ফেলেছে এমন কোনো তথ্য আমরা এখনও পাইনি। বিএসএফ আমাদেরকে জানিয়েছে, তারা কোনও বাংলাদেশিকে ধরেনি।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর