যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 08:04pm

|   লন্ডন - 03:04pm

|   নিউইয়র্ক - 10:04am

  সর্বশেষ :

  করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল   ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে   লস এঞ্জেলেস স্কুল পুলিশ প্রধানের পদত্যাগ   লাল-কমলা-হলুদ-সবুজ অঞ্চলে ভাগ হচ্ছে লস এঞ্জেলেস   করোনার মধ্যেই ক্যালিফোর্নিয়ায় ফের বৃদ্ধি পেলো গ্যাস-ট্যাক্স   ওয়েস্ট হলিউডে মাস্ক না পড়লে জরিমানা ৩০০ ডলার   করোনা বেড়ে যাওয়ার নিউইয়র্কে রেস্টুরেন্টে বসে খাওয়ায় নিষেধাজ্ঞা   করোনা বেড়ে যাওয়ায় মিশিগানে বারে বসা বন্ধ

মূল পাতা   >>   স্বদেশ

সাবেক নেতার চারটি আঙুল কাটলো ছাত্রলীগের বর্তমানেরা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-১৮ ১৬:২৮:২৩

নিউজ ডেস্ক: সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিএম তুষার হোসেনের (৩০) ওপর দু’দুফা হামলা চালিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে দিয়েছেন বর্তমানেরা। অভিযোগ উঠেছে বর্তমান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা এ কাণ্ড ঘটিয়েছেন।

গুরুতর আহত অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জমিদখল সংক্রান্ত বিরোধের জেরে শনিবার দুপুরে পৌরসদরে এ ঘটনা ঘটে।

আহত তুষার কলারোয়া বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত তুষার ইলেকট্রনিক্সের মালিক ও উপজেলার পাটলি গ্রামের মুনছুর আলী গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বেলা দেড়টার দিকে কলারোয়া বাসস্ট্যান্ডে অবস্থিত বিশ্বাস মার্কেটের সামনে উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে ৫-৭ জন যুবক তুষারকে মারপিট করে। পরে তুষার কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য গেলে ফের তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তুষারের ডান হাতের চারটি আঙুল পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে হামলাকারীরা হাসপাতালের দেয়াল টপকে পালিয়ে যায়। গুরুতর আহত তুষারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম জানান, বেলা দুইটার দিকে এক যুবক সামান্য আহত হয়ে হাসপাতালে আসেন। টিকিট সংগ্রহ করে দ্বিতীয় তলায় ওঠার সময় কতিপয় যুবক তার ওপর হামলা করে। এতে তার ডান হাতের চারটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত তুষারের বাবা মুনছুর গাজী জানান, পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে আমাদের সঙ্গে বিরোধ চলছিল জনৈক মন্টুর। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, বাবু, জুয়েলসহ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আমার ছেলেকে পিটিয়ে আহত করে। হাসপাতালে যাওয়ার পর তার ডান হাতের চারটি আঙুল কেটে দিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসান নাইস বলেছেন, জল ঘোলা করার জন্য জামায়াত পরিবারের সদস্য বাবু এই ঘটনা ঘটিয়েছে। এর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান আরটিভি অনলাইনকে জানান, এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৩ বার

আপনার মন্তব্য