যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:40am

|   লন্ডন - 04:40am

|   নিউইয়র্ক - 11:40pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   স্বদেশ

ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-২৪ ১৪:৫৬:৪৬

নিউজ ডেস্ক: ভারতের মোদি সরকারের সাথে বাংলাদেশের সব সময় সম্পর্ক ভালো ছিল। এখনো থাকবে। আমরা তাদেরকে অভিনন্দন জানাই। আশা করি নতুন এই সরকারের আমলে তিস্তা চুক্তি হবে।

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় শেষে আরটিভির কাছে এমন মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সিটি করপোরেশন মিলনায়তনে আজ শুক্রবার বিকেল তিনটা থেকে এ মতবিনিময় সভা শুরু হয়।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের সাথে ভারতের ৫৪টি নদীর সম্পৃক্ততা আছে। তিস্তা নদী চুক্তি ভারতের কেন্দ্রীয় সরকার অনেক আগেই অনুমোদন দিয়েছে। তবে ভারতের পশ্চিমবঙ্গ সরকার দেয়নি। আশা করি নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে।

পাকিস্তানের ভিসা নিয়ে মন্ত্রী আরও বলেন, পাকিস্তানের ভিসা বাংলাদেশ বন্ধ করেনি। বরং বাংলাদেশিদের ভিসা দেওয়া বন্ধ করেছে পাকিস্তান সরকার। বাংলাদেশ এখনও তাদেরকে ভিসা দিচ্ছে। ইসলামাবাদে ভিসা সেন্টারে বাংলাদেশের জনবল না থাকায় এই জটিলতা সৃষ্টি হয়েছে। কারণ আমাদের কনস্যুলারকে তারা ভিসা দেয়নি। তবে এই সমস্যাটি শিগগিরই সমাধান হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯২ বার

আপনার মন্তব্য