যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:08am

|   লন্ডন - 08:08pm

|   নিউইয়র্ক - 03:08pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   স্বদেশ

ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-২৪ ১৪:৫৬:৪৬

নিউজ ডেস্ক: ভারতের মোদি সরকারের সাথে বাংলাদেশের সব সময় সম্পর্ক ভালো ছিল। এখনো থাকবে। আমরা তাদেরকে অভিনন্দন জানাই। আশা করি নতুন এই সরকারের আমলে তিস্তা চুক্তি হবে।

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় শেষে আরটিভির কাছে এমন মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সিটি করপোরেশন মিলনায়তনে আজ শুক্রবার বিকেল তিনটা থেকে এ মতবিনিময় সভা শুরু হয়।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের সাথে ভারতের ৫৪টি নদীর সম্পৃক্ততা আছে। তিস্তা নদী চুক্তি ভারতের কেন্দ্রীয় সরকার অনেক আগেই অনুমোদন দিয়েছে। তবে ভারতের পশ্চিমবঙ্গ সরকার দেয়নি। আশা করি নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে।

পাকিস্তানের ভিসা নিয়ে মন্ত্রী আরও বলেন, পাকিস্তানের ভিসা বাংলাদেশ বন্ধ করেনি। বরং বাংলাদেশিদের ভিসা দেওয়া বন্ধ করেছে পাকিস্তান সরকার। বাংলাদেশ এখনও তাদেরকে ভিসা দিচ্ছে। ইসলামাবাদে ভিসা সেন্টারে বাংলাদেশের জনবল না থাকায় এই জটিলতা সৃষ্টি হয়েছে। কারণ আমাদের কনস্যুলারকে তারা ভিসা দেয়নি। তবে এই সমস্যাটি শিগগিরই সমাধান হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১২১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত