যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:11am

|   লন্ডন - 08:11pm

|   নিউইয়র্ক - 03:11pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   স্বদেশ

সমালোচনার মুখে আড়ংকে জরিমানা করা সেই কর্মকর্তার বদলির আদেশ বাতিল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-০৪ ০৫:৪৫:৩৬

নিউজ ডেস্ক: ভোক্তা অধিদপ্তরের আলোচিত কর্মকর্তা মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির আদেশ বাতিল করেছে সরকার। মঙ্গলবার দুপুরে জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ এতথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। আড়ংয়ের উত্তরা শাখাকে সাড়ে চার লাখ টাকা জরিমানা করার পর মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারে বদলির আদেশ প্রকাশিত হয়েছিল।

ফয়েজ আহম্মদ বলেন, “জনগণের মধ্যে যেহেতু বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, তাই ওই আদেশটি (মঞ্জুরকে বদলি) বাতিল করা হয়েছে।

তিনি বলেন, তিনি আপাতত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে যে পদে ছিলেন, সে পদে বহাল থাকবেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর শাহরিয়ারকে সোমবারই বদলির আদেশ দিয়েছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।

ওই দিন তিনি ঢাকার উত্তরার আড়ংয়ে অভিযান চালিয়ে আউটলেটটি বন্ধ করে দিয়েছিলেন। পণ্যের দাম বেশি লেখার ভুল স্বীকার করার পর অবশ্য আউটলেটটি ‍খুলে দেয়া হয়।

রোজার মধ্যে এর আগেও বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছিলেন তিনি।

উপসচিব মঞ্জুর শাহরিয়ারকে আড়ংয়ে অভিযানের দিন খুলনায় বদলির আদেশ হওয়ার পর ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যায়।

তবে সচিব ফয়েজ দাবি করেছেন, মঞ্জুর শাহরিয়ারকে বদলির আদেশের পেছনে আড়ংয়ে অভিযানের কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এই কর্মকর্তাকে বদলির প্রক্রিয়া অর্থাৎ ই ফাইলিং শুরু হয় গত ২৯ মে। অফিস আদেশটি জারি হয় ৩ জুন সোমবার সকালে। অর্থাৎ আড়ংয়ে অভিযানের আগেই সব কিছু হয়েছিল।

তারপরও জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হওয়ায় তা নিরসনে বদলির আদেশ বাতিল করা হয়েছে বলে জানান সচিব।

রমজান মাসে নিজের ফেসবুক পাতা থেকেই বিভিন্ন স্থানে ভেজাল ও নকল পণ্যের বিরুদ্ধে অভিযানের সময় তা সরাসরি সম্প্রচার করছিলেন শাহরিয়ার।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত