যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:00am

|   লন্ডন - 09:00pm

|   নিউইয়র্ক - 04:00pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   স্বদেশ

আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ইনাম আহমেদ চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১২:১১:০৩

নিউজ ডেস্ক: বিগত জাতীয় নির্বাচনের প্রাক্কালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী।
গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন সিলেটের কৃতিসন্তান ইনাম আহমেদ চৌধুরী। রোববার ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
ইনাম আহমদ চৌধুরীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে আওয়ামী লীগ দলীয়সূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।
এর আগে গত তিনি খালেদা জিয়ার উপদেষ্টা থাকাকালিন বিএনপি থেকে সিলেট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রথমে মনোনয়ন তালিকাতে ইনাম আহমদ চৌধুরীর নাম দেখা গেলেও পরে তার স্থলে মনোনয়ন দেয়া হয় বিএনপি চেয়াপার্সনের অপর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে।
এরপরই তিনি বিএনপি ছেড়ে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে প্রচারণাতেও সরব ছিলেন।

সিলেটের প্রবীণ এই রাজনীতিবিদের আওয়ামী লীগে যোগদান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ইতিবাচক বক্তব্য দিয়েছেন সেসময়। এরই ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত করা হল। 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১২ বার

আপনার মন্তব্য