যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 06:14am

|   লন্ডন - 12:14am

|   নিউইয়র্ক - 07:14pm

  সর্বশেষ :

  ইসরাইলের অবৈধ বসতির মার্কিন নীতি মানবে না মালয়েশিয়া   ঢাকায় চালু হচ্ছে গাড়িমুক্ত সড়ক   এবার গোটা ভারতেই এনআরসি চাইছে বিজেপি সরকার   উন্নত দেশ গড়তে একযোগে কাজ করার আহবান প্রধানমন্ত্রীর   ছোট ভাই প্রেসিডেন্ট হয়েই বড়ভাইকে করলেন প্রধানমন্ত্রী   সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮   মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি রাজনীতিক   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী   মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান   ডিজিটাল হচ্ছে সিলেট বিভাগ, অনলাইনেই সকল সেবা   ফ্লাইট এসেছে, পেঁয়াজ আসেনি   শ্রমিক ধর্মঘটে বিভিন্ন জেলায় বাস বন্ধ, চরম ভোগান্তিতে মানুষ   গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপিকে কুক্ষিগত করে রাখতে চান ওয়াশিংটনের নেতারা   খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াশিংটনে বিএনপির বিক্ষোভ   ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে

মূল পাতা   >>   স্বদেশ

আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ইনাম আহমেদ চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১২:১১:০৩

নিউজ ডেস্ক: বিগত জাতীয় নির্বাচনের প্রাক্কালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী।
গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন সিলেটের কৃতিসন্তান ইনাম আহমেদ চৌধুরী। রোববার ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
ইনাম আহমদ চৌধুরীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে আওয়ামী লীগ দলীয়সূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।
এর আগে গত তিনি খালেদা জিয়ার উপদেষ্টা থাকাকালিন বিএনপি থেকে সিলেট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রথমে মনোনয়ন তালিকাতে ইনাম আহমদ চৌধুরীর নাম দেখা গেলেও পরে তার স্থলে মনোনয়ন দেয়া হয় বিএনপি চেয়াপার্সনের অপর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে।
এরপরই তিনি বিএনপি ছেড়ে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে প্রচারণাতেও সরব ছিলেন।

সিলেটের প্রবীণ এই রাজনীতিবিদের আওয়ামী লীগে যোগদান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ইতিবাচক বক্তব্য দিয়েছেন সেসময়। এরই ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত করা হল। 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩০ বার

আপনার মন্তব্য