যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৫ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 01:14pm

|   লন্ডন - 08:14am

|   নিউইয়র্ক - 03:14am

  সর্বশেষ :

  গ্রীষ্মমণ্ডলীয় ঝড় ইসাইয়াসে ব্রুকলিনে বিল্ডিং ধস   এবার ওমরাহর প্রস্তুতি নিচ্ছে সৌদি   ট্রপোক্যাল ঝড়ে কমপক্ষে নিহত ৪   এবার জালিয়াতির অভিযোগে ট্রাম্প ও তাঁর কোম্পানির বিরুদ্ধে তদন্ত   মিশিগানে প্রাইমারি নির্বাচনে লড়ছেন চার বাংলাদেশি   ক্যালিফোর্নিয়ায় করোনা হ্রাসের তথ্য ভুয়া হতে পারে, বললেন সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা   করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল

মূল পাতা   >>   স্বদেশ

আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ইনাম আহমেদ চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১২:১১:০৩

নিউজ ডেস্ক: বিগত জাতীয় নির্বাচনের প্রাক্কালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী।
গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন সিলেটের কৃতিসন্তান ইনাম আহমেদ চৌধুরী। রোববার ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
ইনাম আহমদ চৌধুরীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে আওয়ামী লীগ দলীয়সূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।
এর আগে গত তিনি খালেদা জিয়ার উপদেষ্টা থাকাকালিন বিএনপি থেকে সিলেট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রথমে মনোনয়ন তালিকাতে ইনাম আহমদ চৌধুরীর নাম দেখা গেলেও পরে তার স্থলে মনোনয়ন দেয়া হয় বিএনপি চেয়াপার্সনের অপর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে।
এরপরই তিনি বিএনপি ছেড়ে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে প্রচারণাতেও সরব ছিলেন।

সিলেটের প্রবীণ এই রাজনীতিবিদের আওয়ামী লীগে যোগদান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ইতিবাচক বক্তব্য দিয়েছেন সেসময়। এরই ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত করা হল। 

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৩৫ বার

আপনার মন্তব্য