যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 02:54am

|   লন্ডন - 09:54pm

|   নিউইয়র্ক - 04:54pm

  সর্বশেষ :

  রক্তের বিনিময়ে হলেও এরশাদের লাশ পল্লী নিবাসেই দাফন করা হবে : রংপুর মেয়র   সব মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর হবে   কংগ্রেসের ভিন্ন বর্ণের নারীদের ‘দেশে ফিরতে’বললেন ট্রাম্প   নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এরশাদ   ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আসামের মুসলমানরা   ঢাবি ক্যাম্পাসকে প্লাস্টিকমুক্ত ঘোষণা   মর্মান্তিক: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯   কুমিল্লায় আদালতের ভেতর আসামির ছুরিকাঘাতে আসামির মৃত্যু   দক্ষিণ কোরিয়ার সাথে বাংলাদেশের তিন চুক্তি স্বাক্ষর   সুইডেনে বিমান বিধ্বস্ত, নিহত ৯   ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়   এরশাদের মৃত্যুতে প্রতিক্রিয়া জানাতে সময় লাগবে বিএনপির   এরশাদের সন্তানরা কে কী করেন?   বৃহস্পতিবার সোহেল তাজের ‘আনুষ্ঠানিক ঘোষণা’   আফগানিস্তান সরকারের সর্বোচ্চ পর্যায়ে যৌন হয়রানির অভিযোগে তোলপাড়

মূল পাতা   >>   স্বদেশ

আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ইনাম আহমেদ চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১২:১১:০৩

নিউজ ডেস্ক: বিগত জাতীয় নির্বাচনের প্রাক্কালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী।
গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন সিলেটের কৃতিসন্তান ইনাম আহমেদ চৌধুরী। রোববার ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
ইনাম আহমদ চৌধুরীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে আওয়ামী লীগ দলীয়সূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।
এর আগে গত তিনি খালেদা জিয়ার উপদেষ্টা থাকাকালিন বিএনপি থেকে সিলেট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রথমে মনোনয়ন তালিকাতে ইনাম আহমদ চৌধুরীর নাম দেখা গেলেও পরে তার স্থলে মনোনয়ন দেয়া হয় বিএনপি চেয়াপার্সনের অপর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে।
এরপরই তিনি বিএনপি ছেড়ে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে প্রচারণাতেও সরব ছিলেন।

সিলেটের প্রবীণ এই রাজনীতিবিদের আওয়ামী লীগে যোগদান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ইতিবাচক বক্তব্য দিয়েছেন সেসময়। এরই ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত করা হল। 

এই খবরটি মোট পড়া হয়েছে ২৬৮ বার

আপনার মন্তব্য