যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 12:03pm

|   লন্ডন - 06:03am

|   নিউইয়র্ক - 01:03am

  সর্বশেষ :

  মিসরের সাবেক স্বৈরশাসক হোসনি মোবারকের মৃত্যু   জেল ভেঙ্গে পালালেন ১০০ কয়েদী   আদালতে ইব্রাহিম খালেদ : ১৫৯৬ কোটি টাকার হদিস মিলছে না   উত্তর-পূর্ব দিল্লিতে ১৪৪ ধারা জারি   ঢাকায় দুই আ’লীগ নেতার বাড়িতে অভিযান, সিন্দুকভর্তি টাকা উদ্ধার   করোনাভাইরাসে মহামারীর শঙ্কা: বিশ্বের আরো প্রস্তুতি প্রয়োজন   ক্ষমতায় গেলে পিলখানা হত্যার পুনঃবিচার করা হবে : ফখরুল   পিলখানা ট্র্যাজেডি: আজ ইতিহাসের সেই কালো দিন   আসামে ফের মুসলিমদের শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি কোপ   দুপুরে পদত্যাগ, সন্ধ্যায় অন্তর্বর্তী প্রধানমন্ত্রী মাহাথির   অপরাধ করে কেউ পার পাবে না: কাদের   পাপিয়ার ‘পাপ’ স্বীকার   ট্রাম্প’র ভারত সফর: দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত   নিউজার্সি স্টেট আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

মূল পাতা   >>   স্বদেশ

আওয়ামী লীগের উপদেষ্টা হলেন ইনাম আহমেদ চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৭ ১২:১১:০৩

নিউজ ডেস্ক: বিগত জাতীয় নির্বাচনের প্রাক্কালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী।
গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন সিলেটের কৃতিসন্তান ইনাম আহমেদ চৌধুরী। রোববার ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
ইনাম আহমদ চৌধুরীর পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে আওয়ামী লীগ দলীয়সূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।
এর আগে গত তিনি খালেদা জিয়ার উপদেষ্টা থাকাকালিন বিএনপি থেকে সিলেট-১ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। প্রথমে মনোনয়ন তালিকাতে ইনাম আহমদ চৌধুরীর নাম দেখা গেলেও পরে তার স্থলে মনোনয়ন দেয়া হয় বিএনপি চেয়াপার্সনের অপর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে।
এরপরই তিনি বিএনপি ছেড়ে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে প্রচারণাতেও সরব ছিলেন।

সিলেটের প্রবীণ এই রাজনীতিবিদের আওয়ামী লীগে যোগদান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ইতিবাচক বক্তব্য দিয়েছেন সেসময়। এরই ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে যুক্ত করা হল। 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৪ বার

আপনার মন্তব্য