যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 02:56am

|   লন্ডন - 09:56pm

|   নিউইয়র্ক - 04:56pm

  সর্বশেষ :

  রক্তের বিনিময়ে হলেও এরশাদের লাশ পল্লী নিবাসেই দাফন করা হবে : রংপুর মেয়র   সব মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর হবে   কংগ্রেসের ভিন্ন বর্ণের নারীদের ‘দেশে ফিরতে’বললেন ট্রাম্প   নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এরশাদ   ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আসামের মুসলমানরা   ঢাবি ক্যাম্পাসকে প্লাস্টিকমুক্ত ঘোষণা   মর্মান্তিক: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯   কুমিল্লায় আদালতের ভেতর আসামির ছুরিকাঘাতে আসামির মৃত্যু   দক্ষিণ কোরিয়ার সাথে বাংলাদেশের তিন চুক্তি স্বাক্ষর   সুইডেনে বিমান বিধ্বস্ত, নিহত ৯   ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়   এরশাদের মৃত্যুতে প্রতিক্রিয়া জানাতে সময় লাগবে বিএনপির   এরশাদের সন্তানরা কে কী করেন?   বৃহস্পতিবার সোহেল তাজের ‘আনুষ্ঠানিক ঘোষণা’   আফগানিস্তান সরকারের সর্বোচ্চ পর্যায়ে যৌন হয়রানির অভিযোগে তোলপাড়

মূল পাতা   >>   স্বদেশ

ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা কাদের সিদ্দিকীর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৯ ০৭:২৮:১৪

নিউজ ডেস্ক: গত ডিসেম্বরে অনুষ্ঠিত বাংলাদেশের জাতিয় সংসদ নির্বাচনের আগে গণফোরাম নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত পাঁচ দলীয় সরকার বিরোধী জোট জাতিয় ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে গেল কৃষক শ্রমিক জনতা লীগ।

দলের সভাপতি কাদের সিদ্দিকী সোমবার ঢাকায় এক সংবাদ সম্মেলনে জাতিয় ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে বলেন তাঁর দল ঐক্যফ্রন্টের চিন্তা বাদ দিয়ে নিজেই নতুন উদ্যমে পথচলার রাস্তা ধরেছে। জোটভুক্ত হওয়ার আট মাসের মাথায় এসে ড.কামাল হোসেনের নেতৃত্বের সমালোচনা করে ঐক্যফ্রন্টের এখন কোনও অস্তিত্ব নেই বলে জানালেন কাদের সিদ্দিকী। তিনি বলেন, নির্বাচনের পরে এই সাত মাস ঐক্যফ্রন্টকে খুব একটা খুঁজে পাওয়া যাচ্ছে না বা জাতীয় কোন সমস্যাতে জাতীয় ঐক্যফ্রন্ট মানুষের পাশে দাঁড়াতে পারছে না।

একাত্তরেরে স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তি যোদ্ধা কাদের সিদ্দিকি বিএনপির নিষ্ক্রিয়তারও সমালোচনা করেন। ২০১৮ সালের অক্টোবরে বিএনপি, নাগরিক ঐক্য, জেএসডি এবং জাতিয় ঐক্য প্রক্রিয়ার সমন্বয়ে গঠিত হয় সরকার বিরোধী রাজনৈতিক জোট জাতিয় ঐক্যফ্রন্ট। পরে ওই জোটে যোগ দেয় কৃষক শ্রমিক জনতা লীগ।


এই খবরটি মোট পড়া হয়েছে ৮১ বার

আপনার মন্তব্য