যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:03am

|   লন্ডন - 09:03pm

|   নিউইয়র্ক - 04:03pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   স্বদেশ

ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা কাদের সিদ্দিকীর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৯ ০৭:২৮:১৪

নিউজ ডেস্ক: গত ডিসেম্বরে অনুষ্ঠিত বাংলাদেশের জাতিয় সংসদ নির্বাচনের আগে গণফোরাম নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত পাঁচ দলীয় সরকার বিরোধী জোট জাতিয় ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে গেল কৃষক শ্রমিক জনতা লীগ।

দলের সভাপতি কাদের সিদ্দিকী সোমবার ঢাকায় এক সংবাদ সম্মেলনে জাতিয় ঐক্যফ্রন্ট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে বলেন তাঁর দল ঐক্যফ্রন্টের চিন্তা বাদ দিয়ে নিজেই নতুন উদ্যমে পথচলার রাস্তা ধরেছে। জোটভুক্ত হওয়ার আট মাসের মাথায় এসে ড.কামাল হোসেনের নেতৃত্বের সমালোচনা করে ঐক্যফ্রন্টের এখন কোনও অস্তিত্ব নেই বলে জানালেন কাদের সিদ্দিকী। তিনি বলেন, নির্বাচনের পরে এই সাত মাস ঐক্যফ্রন্টকে খুব একটা খুঁজে পাওয়া যাচ্ছে না বা জাতীয় কোন সমস্যাতে জাতীয় ঐক্যফ্রন্ট মানুষের পাশে দাঁড়াতে পারছে না।

একাত্তরেরে স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তি যোদ্ধা কাদের সিদ্দিকি বিএনপির নিষ্ক্রিয়তারও সমালোচনা করেন। ২০১৮ সালের অক্টোবরে বিএনপি, নাগরিক ঐক্য, জেএসডি এবং জাতিয় ঐক্য প্রক্রিয়ার সমন্বয়ে গঠিত হয় সরকার বিরোধী রাজনৈতিক জোট জাতিয় ঐক্যফ্রন্ট। পরে ওই জোটে যোগ দেয় কৃষক শ্রমিক জনতা লীগ।


এই খবরটি মোট পড়া হয়েছে ১০৮ বার

আপনার মন্তব্য