যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 06:15am

|   লন্ডন - 12:15am

|   নিউইয়র্ক - 07:15pm

  সর্বশেষ :

  ইসরাইলের অবৈধ বসতির মার্কিন নীতি মানবে না মালয়েশিয়া   ঢাকায় চালু হচ্ছে গাড়িমুক্ত সড়ক   এবার গোটা ভারতেই এনআরসি চাইছে বিজেপি সরকার   উন্নত দেশ গড়তে একযোগে কাজ করার আহবান প্রধানমন্ত্রীর   ছোট ভাই প্রেসিডেন্ট হয়েই বড়ভাইকে করলেন প্রধানমন্ত্রী   সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮   মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি রাজনীতিক   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী   মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান   ডিজিটাল হচ্ছে সিলেট বিভাগ, অনলাইনেই সকল সেবা   ফ্লাইট এসেছে, পেঁয়াজ আসেনি   শ্রমিক ধর্মঘটে বিভিন্ন জেলায় বাস বন্ধ, চরম ভোগান্তিতে মানুষ   গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপিকে কুক্ষিগত করে রাখতে চান ওয়াশিংটনের নেতারা   খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াশিংটনে বিএনপির বিক্ষোভ   ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে

মূল পাতা   >>   স্বদেশ

রাজধানীতে ড্যান্ডি সেবনরত ‘কিশোর গ্যাং’র ২৪ সদস্য আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-১০ ১৩:৩৫:২৮

নিউজ ডেস্ক: রাজধানীর মিরপুর থেকে ড্যান্ডি সেবনরত অবস্থায় কিশোর গ্যাং-এর ২৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। শনিবার দুপুরে মিরপুর-১, শাহআলী মাজার রোডসহ বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে ১৯ জনকে ছয় মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। আর অপর ৫ জনের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড প্রদান করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দীন আহমেদ।

ম্যাজিস্ট্রেট যুগান্তরকে জানান, দীর্ঘদিন ধরে অভিযোগ পাওয়া যাচ্ছিল কিশোর গ্যাং-এর ওই সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে আমরা নজরদারিতে রেখেছিলাম। শনিবার দুপুরে অভিযান চালিয়ে ড্যান্ডি সেবনরত অবস্থায় কয়েকজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অন্যদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছোট ছোট ব্লেড পাওয়া যায়। ব্লেড দিয়ে তারা রাতে নির্ঝন স্থানে পথচারী ও যাত্রীদের কাছ থেকে চুরি, ছিনতাই করে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

তিনি আরও জানান, আটকদের মধ্যে কয়েকজন প্রাপ্তবয়স্ক। তারা ড্যান্ডি ছাড়াও গাঁজাসহ বিভিন্ন মাদকসেবন করত। এ ছাড়া আটকরা সবাই সংঘবদ্ধ হয়ে চুরি, ছিনতাই করে আসছিল। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের মধ্যে ১৯ জনকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয় ও পাঁচজনকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৬ বার

আপনার মন্তব্য