যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 04:29pm

|   লন্ডন - 11:29am

|   নিউইয়র্ক - 06:29am

  সর্বশেষ :

  চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত   প্রধানমন্ত্রীর সাথে দেখা করল আবরারের পরিবার   ড. ইউনূসের বিরুদ্ধে পরোয়ানা হাইকোর্টে স্থগিত   রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ন্যাশনাল ও নেক মানি এক্সচেঞ্জ   র‍্যাব পরিচয় দেয়ার পরও নির্যাতন চালায় ভারতীয় বিএসএফ!   আল-আকসায় ইহুদিদের প্রার্থনার অনুমতি দিতে যাচ্ছে ইসরাইল   ভাইরাল আবরারের সেই ফেসবুক স্ট্যাটাস   কারাগারে অনিককে পেঠালো কয়েদিরা   সৌদি-ইরান মধ্যস্থতায় ছুটছেন ইমরান খান

মূল পাতা   >>   স্বদেশ

১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-১৮ ০৯:০২:০০

নিউজ ডেস্ক:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তার একান্তু সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তারা জানান, খালেদা জিয়ার সাথে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত।কিন্তু সাক্ষাৎতের অনুমতি মিলছে না। এব্যাপারে আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারাকর্তৃপক্ষের সাথে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।

শামসুদ্দিন দিদার জানান, সাক্ষাৎতের অনুমতি চেয়ে গত ১১সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝবোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতি দেয়নি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে নূন্যতম ২(দুই) বার আত্মীয়-স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তার সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।

খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭০ বার

আপনার মন্তব্য