যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:36am

|   লন্ডন - 12:36am

|   নিউইয়র্ক - 07:36pm

  সর্বশেষ :

  মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার   ঘুমালেই পাবেন লাখ টাকা পারিশ্রমিক!   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   তামিমের ১৩০০০   শেখ হাসিনার প্রশংসা করে অ্যাঞ্জেলিনা জোলির চিঠি   করোনাভাইরাস রোধে ইতালিতে বিশেষ পদক্ষেপ

মূল পাতা   >>   স্বদেশ

১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-১৮ ০৯:০২:০০

নিউজ ডেস্ক:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তার একান্তু সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তারা জানান, খালেদা জিয়ার সাথে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত।কিন্তু সাক্ষাৎতের অনুমতি মিলছে না। এব্যাপারে আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারাকর্তৃপক্ষের সাথে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।

শামসুদ্দিন দিদার জানান, সাক্ষাৎতের অনুমতি চেয়ে গত ১১সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝবোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতি দেয়নি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে নূন্যতম ২(দুই) বার আত্মীয়-স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তার সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।

খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ।

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৫ বার

আপনার মন্তব্য