যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৫ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 03:35pm

|   লন্ডন - 10:35am

|   নিউইয়র্ক - 05:35am

  সর্বশেষ :

  করোনায় একদিনে গেল আরও ৪৪ প্রাণ, আক্রান্ত ৫৯ হাজার ৬৫০   দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র   এখনো চলছে বর্ণবাদ

মূল পাতা   >>   স্বদেশ

ঢাকা সিটি কাউন্সিলরের বাসায় কোটি কোটি টাকার চেক-এফডিআর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-১১ ১১:৪১:১৬

নিউজ ডেস্ক:
র‌্যাবের অভিযানে আটক ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বরের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বাসা থেকে বিভিন্ন ব্যাংকের ছয় কোটি ৭৭ লাখ টাকা সমমূল্যের চেক উদ্ধার করা হয়েছে। এছাড়া এক কোটি টাকার এফডিআরের কাগজ পেয়েছে র‌্যাব।

শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাসায় মিজানকে নিয়ে ঢুকে সংস্থাটি। তল্লাশি অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

এর আগে গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে থাকা হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে শুক্রবার ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে নগদ দুই লাখ টাকা, একটি অবৈধ বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সারওয়ার আলম ঢাকাটাইমসকে বলেন, 'আমরা তার বাসা তল্লাশি করেছি। মিজান খুব চালাক প্রকৃতির লোক, তাই কোনো তথ্য তিনি সহজে দিচ্ছেন না। আমরা তার অবৈধভাবে উপার্জিত আরও অর্থের সন্ধান চালাচ্ছি।’

মিজানকে ধরতে বুধবার রাতে মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। তবে তখন তাকে পাওয়া যায়নি। মিজানের বিরুদ্ধে টেন্ডারবাজি-চাঁদাবাজি, ভূমি দখল, মোহাম্মদপুর বিহারি ক্যাম্পে মাদক ও চোরাই গ্যাস-বিদ্যুতের ব্যবসার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫০ বার

আপনার মন্তব্য