যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:05pm

|   লন্ডন - 02:05pm

|   নিউইয়র্ক - 09:05am

  সর্বশেষ :

  এলএ বাংলা টামইসের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ   সিরিয়ায় রাশিয়ার বিমান হামলা, নিহত ৯   পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   ২ ঘন্টা লাইনে দাড়িয়ে এক কেজি পেঁয়াজ কিনলেন সিলেটের মেয়র   ক্যালিফোর্নিয়ায় ফুটবল খেলা দেখার সময় গুলি, নিহত ৪   কাশ্মীরে বিস্ফোরণ, ভারতীয় সেনা নিহত   কমতে শুরু করেছে পেঁয়াজের দাম   শেরপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত   আসাম আমার, পশ্চিমবঙ্গ আমার, ত্রিপুরাও আমার   হংকংয়ে পুলিশকে তীর ছুঁড়ছে বিক্ষোভকারীরা   বায়ু দূষণে আবার শীর্ষে ঢাকা   বাবরী মসজিদ মামলার রায় পুনর্বিবেচনার আবেদন করবে মুসলিম পার্সোনাল ল’ বোর্ড   কিশোরীর সঙ্গে যৌনমিলনের অভিযোগ প্রত্যাখ্যান করলেন ব্রিটিশ প্রিন্স   দুবাই এয়ার শো’তে যোগ দিলেন প্রধানমন্ত্রী   হারাম উপার্জন সন্তানের ওপর প্রভাব ফেলে

মূল পাতা   >>   স্বদেশ

কারাগারে অনিককে পেঠালো কয়েদিরা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-১৩ ১২:৪৫:৩১

নিউজ ডেস্ক:
বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার প্রধান আসামি অনিক কারাগারে তোপের মুখে আছেন। সাধারণ হাজতি এবং কয়েদিরা আবরারকে নিদর্য়ভাবে হত্যা মেনে নিতে নিতে পারেননি। তারা অনিককে পিটিয়েছে বলে জানা গেছে।

রোববার দুপুরে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর ইসলামের এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ভেতরে তেমন কোনো ঘটনা ঘটেনি। অনিককে আনার পর তাকে সাধারণ একটি সেলে রাখা হয়েছে।

কারা  সূত্র বলছে, আবরার হত্যা দেশের বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রচার হয়। ফলে কারাগারের ভেতর হাজতি এবং কয়েদিরাও এ ঘটনা জানতে পারেন।

তারা মেধাবী এই ছাত্রকে এভাবে নির্মম নির্দয়ভাবে পিটিয়ে হত্যা কোনভাবেই মেনে নিতে পারছিলেন না। শনিবার সন্ধ্যায় অনিককে যখন কারাগারের প্রধান ফটকে নেওয়া হয় তখন সাধারণ হাজতি এবং কয়েদিরা উত্তেজিত হয়ে ওঠেন।

তারা অনিককে মারতে তেড়ে আসেন। তাকে চড়-থাপ্পর মারেন। এরপর কারা অভ্যন্তরে আইন-শৃঙ্খলায় নিয়োজিত সদস‌্যরা তাকে উদ্ধার করে।

বুয়েটের ২০১১ নম্বর রুমে আবরারকে অনেকেই পিটিয়ে হত্যা করলেও অনিক ছিল অগ্রণী ভূমিকায়। তিনি অতিরিক্ত মদ্যপ অবস্থায় স্টাম্প দিয়ে বেধড়ক পিটিয়েছেন আবরারকে। অনিক ইতোমধ্যে এ হত্যায় তার সংশ্লিষ্টতা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এতে আবরারকে পিটিয়ে হত্যার লোমহষর্ক বণর্না দিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে ছাত্রলীগ বুয়েট শাখার নেতাকর্মীরা আবরারকে বেধড়ক পিটিয়ে হত্যা করেন। পরে এ ঘটনায় আবরারের বাবা ১৯ জনকে আসামি করে মামলা করেন। মামলায় অনিক অন্যতম অভিযুক্ত।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮৮ বার

আপনার মন্তব্য