যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 01:56am

|   লন্ডন - 07:56pm

|   নিউইয়র্ক - 02:56pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   স্বদেশ

নারায়ণগঞ্জে ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-০৫ ১০:৪৩:০০

নিউজ ডেস্ক:
নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ দুপুরে শিশু ওয়াহিদের (১২) লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে ঘটনাস্থল থেকে ওয়াহিদের লাশ উদ্ধার করেন তারা।

নারায়ণগঞ্জের বাংলা বাজারের মুদি ব্যবসায়ী রুবেল মিয়ার ছেলে ওয়াহিদ কাশিপুর উজির আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওয়াহিদ প্রতিদিন ওই ভবনে আরবি পড়তে যেত। রোববারও গিয়েছিল। বিকেলে পড়া শেষে সে বেরিয়েও গিয়েছিল। কিন্তু ভেতরে ফেলে আসা কোরআন শরিফ আনতে আবার ফিরে যায় ভবনটির ভেতরে। এরই এক পর্যায়ে ভবনটি ধসে পড়ে। এরপর থেকে নিখোঁজ ছিল সে।

পরদিন সকাল ৯টা থেকে ফায়ার সার্ভিস ওয়াহিদের সন্ধানে তল্লাশি অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন বলেন, 'ধসে পড়া ভবনটির নিচ তলার বারান্দার দেয়ালের নিচে চাপা পড়ে ছিল ওয়াহিদ। খালের পানি নিষ্কাশনের পর সেখানে তার লাশ পাওয়া যায়।'

এই ঘটনায় ওয়াহিদ ছাড়াও মারা গেছেন আরো একজন। আহত হয়েছেন চারজন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত