যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 01:50pm

|   লন্ডন - 08:50am

|   নিউইয়র্ক - 03:50am

  সর্বশেষ :

  ১২৫ বাংলাদেশিকে বিমাবন্দর থেকে ফিরিয়ে দিল ইতালি   নর্থ মেসিডোনিয়া সীমান্তে ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি অভিবাসী উদ্ধার   দেশে একদিনে মৃত্যু ৪৬, শনাক্ত ৩৪৮৯   ১৩০০০ শিক্ষার্থীর ভার্চুয়াল ক্লাসের ব্যবস্থা আমেরিকান বিশ্ববিদ্যালয়ের   যুক্তরাষ্ট্রে অনলাইন কোর্স নিতে পারবে না বিদেশী শিক্ষার্থীরা   করোনা স্বাস্থ্যবিধি লঙ্ঘনে জরিমানা দিতে হবে রেষ্টুরেন্টকেও   অফিসারদের ব্যাপক হারে ছুটির তদন্তে লস এঞ্জেলেস পুলিশ   কিশোরীকে অপহরণ, ধর্ষণ ও হত্যার দায়ে আটক ১   লস এঞ্জেলেসে করোনায় আক্রান্তের ৪৮ শতাংশ যুবক   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট   দেশে একদিনে মৃত্যু ৫৫, শনাক্ত ৩০২৭   ৪ জুলাইয়ের ছুটিতে ক্যালিফোর্নিয়ায় করোনার সর্বোচ্চ বিস্তার   যুক্তরাষ্ট্র ছাড়তে হতে পারে বিদেশী শিক্ষার্থীদের   করোনা সংকটে চিকিৎসকদের নিয়ে এলএ বাংলা টাইমসের বিশেষ আয়োজন   করোনা ভ্যাক্সিন আবিষ্কারে নভাভ্যাক্স পেলো সর্বোচ্চ $১.৬ বিলিয়ন

মূল পাতা   >>   স্বদেশ

শেরপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-১৮ ০০:২১:৪৫

নিউজ ডেস্ক:
শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে উকিল মিয়া (১৯) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে।

সোমবার ভোরে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের সীমান্তের ১০৯১ নম্বর পিলারের কাছে পানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সুমন মিয়া নামে আরেক যুবক আহত হয়।

নিহত উকিল মিয়া উপজেলার মেঘাদল গ্রামের বঙ্গসুরুজের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের সুবেদার খন্দকার আব্দুল হাই জানান, গরুকে ঘাস খাওয়ানোর জন্য কয়েকজন যুবক ভারতীয় সীমান্তের কুমারগাতি এলাকায় ঢুকলে বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় উকিল ও সুমন বাংলাদেশের সীমান্তের পানবাড়ি এলাকায় এসে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে নিয়ে এলে উকিল মারা যায়। খবর পেয়ে কর্ণঝোড়া ক্যাম্পের বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আহত সুমনকে শ্রীবরদী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুপুরে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৯২ বার

আপনার মন্তব্য