যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 03:46pm

|   লন্ডন - 09:46am

|   নিউইয়র্ক - 04:46am

  সর্বশেষ :

  ৫৯ দেশে করোনাভাইরাস, বিশ্ব স্বাস্থ্য সংস্থার ‘সর্বোচ্চ সতর্কতা’   র‌্যাবের গুলিতে পা হারানো সেই লিমন এখন বিশ্ববিদ্যালয় শিক্ষক   করোনাভাইরাস : ইরানে নিহত ২১০   নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন বাংলাদেশি সুমন   ভারত ছাড়ার নোটিশ: বাংলাদেশি শিক্ষার্থীকে আইনি সহায়তার ঘোষণা   থমথমে দিল্লী, নিহতের সংখ্যা বেড়ে ৪২   ১০ হাজার বাংলাদেশির ওমরাহ অনিশ্চিত, ক্ষতি ৫০ কোটি টাকা   মোদিবিরোধী বিক্ষোভে উত্তাল ঢাকা   বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার না করলে জনগণ রাজপথে নামবে: ফখরুল   যুদ্ধাপরাধী-সন্ত্রাসীদের সিটিজেনশিপ কেড়ে নিতে যুক্তরাষ্ট্রে নয়া অফিস   দক্ষিণ কোরিয়ায় একদিনে ৫৭১ জন করোনায় আক্রান্ত   পাপিয়ার সহযোগীদেরও ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   নাগরিকত্ব আইনের প্রতিবাদ, গ্রেপ্তারের মুখে ভারতীয় নায়িকা   চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে আতঙ্কিত মুসলিমরা   দেশের বেকার সমস্যা সমাধানে বিদেশিকর্মী কমানোর দাবি ডাকসু ভিপির

মূল পাতা   >>   স্বদেশ

বিএনপির কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলা, আহত ২০

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০১-২২ ১২:১১:০৫

নিউজ ডেস্ক:
ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার রেশ না কাটতে এ সিটির ১৮ নং ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হয়েছে।

বুধবার বিকালে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও তারা নিরব ভূমিকা পালন করে। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে একাধিক কাউন্সিলর প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে জানিয়েছেন, আওয়ামী প্রার্থী জাকির হোসের বাবুল এর নেতৃত্বে আওয়ামী লীগের লোকেরা তার নির্বাচনী গণসংযোগ এ হামলা চালায়। তিনি অভিযোগ করে বলেন, হামলার সময় পুলিশ উপস্থিত ছিল, কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। পুলিশ প্রহরায়ই এ হামলা চালানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। গণসংযোগে হামলার পর দুর্বৃত্তরা বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা চালায়।

৫০ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো: নাজিমুদ্দিনের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের প্রার্থীর কর্মী সমর্থকরা। এ সময় প্রার্থীসহ দশজন আহত হন। উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হওয়া আহত কর্মীদের খোজ খবর নিতে যান তাবিথ আউওয়াল।

বুধবার বিকালে এ ওয়ার্ডে গণসংযোগ করে চলে আসার পর তাদের ওপর হামলা চালানো হয়।
ডিএনসিসির ৩৪নং ওয়ার্ড এ বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী এডভোকেট মাসুম খান রাজেশ আজ স্থানীয় শংকর, মুধবাজার গণসংযোগ চালিয়েছেন। এসময় তিনি নেতাকর্মীদের নিয়ে ঠেলাগাড়ী প্রতীকে ভোট চেয়েছেন।

তিনি জানান, আমরা জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। মাসুম খান রাজেশ আভিযোগ করে বলেন, প্রতিপক্ষ আমাদের পোস্টা ছিড়ে ফেলছে। দিলে লাগালো হলে রাতে পোস্টার ছিড়ে ফেলছে প্রতিপক্ষের লোকেরা।

ঢাকা উত্তর সিটি করপোরেশ নির্বাচনে (ডিএনসিসি) ৩১ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজেদুল হক খান রনি স্থানীয় রাজিয়া সুলতানা ও সলিমুল্লাহ রোড গণসংযোগ চালিয়েছেন। এ সময় তিনি এয়ারকন্ডিশন মার্কার ভোট চান। তিনি অভিযোগ করে জানান, প্রতিদিনই পোস্টা ছিড়ে ফেলা হচ্ছে। তবে তার নির্বাচনী এলাকার পরিবেশ ভালো রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

পূর্বনাখাল পাড়া এলাকার সমিতি বাজার ও এর আশপাশের এলাকায় গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। এ সময় তিনি লাটিম প্রতীকের ভোট চান। সাইফুল ইসলাম কাজল জনান, মানুষ ভোট দিতে চায়, সুষ্ঠু ভোট হলে আমরা জয়ী হবো

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৯ বার

আপনার মন্তব্য