যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 01:35pm

|   লন্ডন - 08:35am

|   নিউইয়র্ক - 03:35am

  সর্বশেষ :

  ১১ সপ্তাহ লকডাউনের পর উন্মুক্ত উহান   যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের প্রাণহানি   ‘ওয়াইএমসিএ’র ছাঁটাইকৃত কর্মীদের চাকরির ঘোষণা দিলেন লস এঞ্জেলেস মেয়র   করোনা ঠেকাতে বাধ্যতামূলক মাস্ক পড়ার নিয়ম করল সান বার্নার্ডিনো কাউন্টি   করোনায় কমেছে লস এঞ্জেলেসের সকল প্রকার অপরাধঃ এলএ পুলিশ চীফ   কভিড-১৯; লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৯; আক্রান্ত ৬ হাজার ৯১০   গাজীপুর ও নারায়ণগঞ্জ জেলা লকডাউন   বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের সেক্রেটারি   পুলিশের মহাপরিদর্শক হচ্ছেন বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন   করোনাভাইরাস: বিশ্বব্যাপী সুস্থ হয়ে উঠেছে ৩ লাখ মানুষ   ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো   নিউইয়র্কে মর্গে জায়গা নেই, ফ্রিজে লাশ রাখার সিদ্ধান্ত   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস   এখন থেকে লস এঞ্জেলেসের যে কোন বাসিন্দা করোনা টেস্ট করাতে পারবে

মূল পাতা   >>   স্বদেশ

নিখোঁজের দেড় বছর পর ফিরলেন সাবেক র‍্যাব কর্মকর্তা হাসিনুর

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০২-২২ ১০:৩৫:১৮

নিউজ ডেস্ক:
নিখোঁজের প্রায় দেড় বছর পর ফিরে এসেছেন সাবেক  র‍্যাব কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল হাসিনুর রহমান। গতকাল রাত ১২টার দিকে রাজধানীর নিজ বাসায় ফেরেন তিনি। হাসিনুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের ( র‍্যাব) একটি ব্যাটালিয়নের অধিনায়ক ছিলেন। 

তার স্ত্রী শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসিনুর গতকাল রাত ১২টার পর বাসায় ফিরে এসেছেন। দারোয়ানের কাছ থেকে খবর পেয়ে আমরা তাকে নিচ থেকে বাসায় নিয়ে আসি। এতোদিন তিনি কোথায় ছিলেন, কীভাবে ছিলেন কিছুই বলতে পারছেন না। আমরা তাৎক্ষণিকভাবে তাকে আর কিছু জিজ্ঞাসা করিনি।

তিনি আরও বলেন, তার কথাবার্তা অসংলগ্ন। তিনি ফিরে এসেছেন এতেই আমরা অনেক খুশি।

হাসিনুরকে আজ চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ই আগস্ট থেকে নিখোঁজ ছিলেন হাসিনুর। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের ডিওএইচএস এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন লোক তাকে গাড়িতে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করে পরিবার।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত