যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:44am

|   লন্ডন - 11:44pm

|   নিউইয়র্ক - 06:44pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   স্বদেশ

টাঙ্গাই‌লে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয়, ৩ পরিবার লকডাউন, ৩০ হাজার টাকা জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০৪:০৯:০১

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেয়ায়   তিন পরিবারকে লকডাউন ও একটিকে ৩০ হাজার টাকা জরিমানা ঘোষণা ক‌রে‌ছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী এ ঘোষণা দেন।
জানা যায়, রাজধানীর মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে এসে বাসাইলের জাহাঙ্গীরনগর গ্রামে তার শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। গত পাঁচদিন যাবত তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জফলে এলাহী অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জফলে এলাহী বলেন, ওই ব্যক্তি মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। পরে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউনের আওতায় আনা হয়েছে।

এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত