যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:49am

|   লন্ডন - 11:49pm

|   নিউইয়র্ক - 06:49pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   স্বদেশ

বগুড়ায় ওরশে বাধায় পুলিশকে মারধর, ২৪ জন গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০৪:৫৮:২০

 আপডেট: ২০২০-০৩-২৬ ০৭:৪৫:৩৪

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পীরের ওরশ মাহফিলে বাধা দিতে গেলে পুলিশ কর্মকর্তাদের মারধরের ঘটনায় গ্রেপ্তার ২৪ জনকে বগুড়ার এক আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় তাদের আদালতে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাদের মধ্যে বগুড়া পৌর সভার ১ নং ওয়াডের সাবেক কমিশনার নুরুল আমিন ও শফিকুল ইসলাম নয়ন রয়েছেন।

নভেল করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশে জুড়ে যেকোনো ধরণের সমাবেশের উপর সরকারি নিষেধাজ্ঞা জারি করে সরকার। স্বাধীনতা দিবসের অনুষ্ঠানসহ জনসমাগম হয় এমন সব সরকারি অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

এর মধ্যে গত বুধবার রাত ১০টায় শহরের সুলতানগন্জ পাড়া গোয়ালগাড়িতে ভাষা সৈনিক গাজিউর হকের বাস ভবন চত্বরে বার্ষিক ওরশ মাহফিলের আয়োজন করা হয়।

এ মাহফিল করতে পুলিশ নিষেধ করলেও তা মানা হয়নি। ওরশ বন্ধ করতে গেলে দুই পুলিশ কর্মকর্তাকে আটকে রেখে মারধর করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সরকারি কাজে বাধা প্রদান এবং পুলিশকে মারপিটের ঘটনায় ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দেড়শ’ জনের নামে সদর থানায় রাতেই বাদী হয়ে মামলা করেন এসআই আব্দুল গফুর।

এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত