যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 09:54am

|   লন্ডন - 04:54am

|   নিউইয়র্ক - 11:54pm

  সর্বশেষ :

  সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ   লস এঞ্জেলেসে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে মধ্যবয়স্ক ও তরুণেরা   করোনায় লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৯৮; আক্রান্ত ৭হাজার ৫৩০   বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৮৬ হাজার ছাড়িয়েছে   প্রথমবারের মতো নামাজ সম্প্রচার করবে বিবিসি রেডিও   স্পেনে ফের বেড়েছে মৃত্যুর হার, ২৪ ঘণ্টায় ৭৫৭   ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেহের তাপমাত্রা স্বাভাবিক   ঢাকার যে ৪৬ এলাকায় করোনা রোগী   করোনা: খুলনা জেলা লকডাউন   করোনা থেকে বাঁচতে মদ পান, ৬০০ জনের বেশি মৃত্যু   যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৯৩৮ জনের মৃত্যু   চীনের কাছে কোভিড-১৯ বিশেষজ্ঞ মেডিকেল টিম চেয়েছে বাংলাদেশ   রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইলেন আবদুল মাজেদ   আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস   আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি

মূল পাতা   >>   স্বদেশ

স্বাধীনতা দিবসে করোনা প্রতিরোধের আহ্বান মিলারের

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ১০:১৮:১৮

নিউজ ডেস্ক: বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা দিবসে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বাংলাদেশের জনগণের উদ্দেশে এক বিশেষ বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) শুভেচ্ছা জানান তিনি।

ঢাকায় মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বলেন, স্বাধীনতার ৪৯তম বার্ষিকীতে আমি বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানাতে চাই। সেইসঙ্গে ২০২১ সালে আপনাদের সুবর্ণজয়ন্তী সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপনেও আপনাদের শুভেচ্ছা জানাই।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশি জনগণ একটি হুমকির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছিল এবং বিস্ময়কর দৃঢ়তা, শক্তিমত্তা ও ঘুরে দাঁড়াবার ক্ষমতা দেখিয়েছিল। আজ পুরো বিশ্ব নতুন এক হুমকির মুখোমুখি- করোনা ভাইরাস (কোভিড-১৯)। এই রোগের বিরুদ্ধে লড়াই করে একে অপরকে সুরক্ষিত করতে বাংলাদেশিদের সেই একই গুণাবলী প্রদর্শন করতে হবে। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!

এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত