যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১১ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 12:37am

|   লন্ডন - 07:37pm

|   নিউইয়র্ক - 02:37pm

  সর্বশেষ :

  নতুন ভিসা আদেশ বাতিলে মামলা বিদেশী শিক্ষার্থীদের   মাদক পাচারে আটক ৫১, বাজেয়াপ্ত $৪ মিলিয়ন ডলার   ডেথ ভ্যালিতে তাপমাত্রা উঠতে পারে ১২৬ ডিগ্রি   রক্তও করোনা ঝুঁকির মাত্রা নির্দেশক   প্রাক্তন উপদেষ্টা রজার স্টোনের সাজা কমালেন ট্রাম্প   করোনা টেস্ট বাড়াতে ৮০০০ স্বাস্থ্যকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে   করোনায় মায়ের মৃত্যুর পরও বেঁচে রইলো গর্ভের শিশু   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   কুয়েত থেকে দেশে ফেরার আশঙ্কায় আড়াই লাখের বেশি বাংলাদেশি   ৮৬ বছর পর তুরস্কের হাইয়া সোফিয়ায় আজান   নিউজার্সির বাংলাদেশি শিক্ষার্থী ফাবিহা চিকিৎসাবিজ্ঞানে উচ্চতর ডিগ্রি নিতে চায়   গল্প: ঝাড়খণ্ড থেকে শালীমার গার্ডেন   ছড়া-কবিতা   জয়প্রকাশ মণ্ডল-এর কবিতা

মূল পাতা   >>   স্বদেশ

কুড়িগ্রামে কর্মহীন ও অসহায়দের মাঝে বাফলার ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-২২ ১৫:৫৭:২৪

 আপডেট: ২০২০-০৫-২৩ ১৩:১৮:৩৯

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি ও ঈদ উপলক্ষে কুড়িগ্রামে কর্মহীন ও অসহায় ১০০ পরিবারের মাঝে বাফলার পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে।  ‘কোভিড-১৯ বাফলা এসিস্ট্যান্ট প্রোগ্রাম’-এর আওতায় এই সহায়তা প্রদান করা হয়।

শুক্রবার দুপুরে কুড়িগ্রাম সরকারী বালিকা বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আব্দুল জলিল, এনডিসি হাসিবুল হাসান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, সাংবাদিক ওয়াহিদুজ্জামান তুহিন, বাদশাহ্ সৈকত, জাহিদুল ইসলাম, শিক্ষক নারায়ন চন্দ্র, সমাজকর্মী সুজা মন্ডল প্রমুখ।
এই সহায়তা সমাগ্রী বিতরণ সম্বয় করেন বাফলার পাবলিক রিলেশন সেক্রেটারি আব্দুস সামাদ।

উপস্থিত অতিথিরা বাফলার এই উদ্যোগের ব্যাপক প্রশংসা করেন। বিশেষ করে জেলা প্রশাসক উদ্যোগ এবং আইটেমগুলো সম্পর্কে বলেন, আমি অনেক ত্রাণ কার্যক্রমে উপস্থিত থাকি। বাফলার এই আইটেমগুলো ব্যতিক্রম। যেসব আইটেম দেওয়া হয়েছে সুবিধাবঞ্চিতরা স্বাচ্ছন্দ্যে ঈদ উদযাপন করতে পারবে। তিনি বাফলা নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।   

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লাচ্ছা সেমাই, চিনি, গুড়া দুধ, কিসমিসি ও সাবানসহ প্রায় ১২টি আইটেম।

উল্লেখ্য, ‘কোভিড-১৯ বাফলা এসিস্ট্যান্ট প্রোগ্রাম’-এর আওতায় করোনার কারণে ক্ষতিগ্রস্থ ও বিপদগ্রস্থ মানুষের সহায়তায় দেশে-বিদেশে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে বাফলা। 


এলএবাংলাটাইমস/এলআরটি/এন

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯০ বার

আপনার মন্তব্য