যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ৩১ মে, ২০২০ ইং

|   ঢাকা - 08:27pm

|   লন্ডন - 03:27pm

|   নিউইয়র্ক - 10:27am

  সর্বশেষ :

  কৃষ্ণাঙ্গ হত্যায় আন্দোলন: মেলরোজ ও ফেরারফ্যাক্স স্ট্রিটে সবচেয়ে বেশি লুন্ঠন   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৫৩ হাজার ৬৫১   নিরাপত্তার জন্য লস এঞ্জেলেসে মোতায়েন ন্যাশনাল গার্ড সেনা   লস এঞ্জেলেসে ব্যাপক সংঘর্ষ-অগ্নিসংযোগ, কারফিউ‌ জারি   লস এঞ্জেলেসে বিক্ষোভ, ভাঙচুর, লুণ্ঠনের ঘটনায় গ্রেফতার ৫ শ   অকল্যান্ডে বন্দুক হামলায় ফেডারেল সিকিউরিটি অফিসার নিহত   লস এঞ্জেলেসের রেস্টুরেন্টগুলোতে বড় পরিসরে ব্যবসার অনুমতি   দেশে করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল, নতুন শনাক্ত ১৭৬৪   করোনা মোকাবেলায় বাংলাদেশকে ৬২২২ কোটি টাকা ঋণ দিচ্ছে আইএমএফ   কৃষ্ণাঙ্গ হত্যা: বিক্ষোভে উত্তাল লস এঞ্জেলেস, হয়েছে ভাঙচুর, ২ পুলিশ আহত   পদ্মা সেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান   প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ   জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ   প্লাজমা থেরাপি ও রেমডেসিভির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিষেধাজ্ঞা   বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলো যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   স্বদেশ

কুড়িগ্রামে কর্মহীন ও অসহায়দের মাঝে বাফলার ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-২২ ১৫:৫৭:২৪

 আপডেট: ২০২০-০৫-২৩ ১৩:১৮:৩৯

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি ও ঈদ উপলক্ষে কুড়িগ্রামে কর্মহীন ও অসহায় ১০০ পরিবারের মাঝে বাফলার পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে।  ‘কোভিড-১৯ বাফলা এসিস্ট্যান্ট প্রোগ্রাম’-এর আওতায় এই সহায়তা প্রদান করা হয়।

শুক্রবার দুপুরে কুড়িগ্রাম সরকারী বালিকা বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আব্দুল জলিল, এনডিসি হাসিবুল হাসান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, সাংবাদিক ওয়াহিদুজ্জামান তুহিন, বাদশাহ্ সৈকত, জাহিদুল ইসলাম, শিক্ষক নারায়ন চন্দ্র, সমাজকর্মী সুজা মন্ডল প্রমুখ।
এই সহায়তা সমাগ্রী বিতরণ সম্বয় করেন বাফলার পাবলিক রিলেশন সেক্রেটারি আব্দুস সামাদ।

উপস্থিত অতিথিরা বাফলার এই উদ্যোগের ব্যাপক প্রশংসা করেন। বিশেষ করে জেলা প্রশাসক উদ্যোগ এবং আইটেমগুলো সম্পর্কে বলেন, আমি অনেক ত্রাণ কার্যক্রমে উপস্থিত থাকি। বাফলার এই আইটেমগুলো ব্যতিক্রম। যেসব আইটেম দেওয়া হয়েছে সুবিধাবঞ্চিতরা স্বাচ্ছন্দ্যে ঈদ উদযাপন করতে পারবে। তিনি বাফলা নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।   

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লাচ্ছা সেমাই, চিনি, গুড়া দুধ, কিসমিসি ও সাবানসহ প্রায় ১২টি আইটেম।

উল্লেখ্য, ‘কোভিড-১৯ বাফলা এসিস্ট্যান্ট প্রোগ্রাম’-এর আওতায় করোনার কারণে ক্ষতিগ্রস্থ ও বিপদগ্রস্থ মানুষের সহায়তায় দেশে-বিদেশে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে বাফলা। 


এলএবাংলাটাইমস/এলআরটি/এন

এই খবরটি মোট পড়া হয়েছে ৩০০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত