যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ৩১ মে, ২০২০ ইং

|   ঢাকা - 08:29pm

|   লন্ডন - 03:29pm

|   নিউইয়র্ক - 10:29am

  সর্বশেষ :

  কৃষ্ণাঙ্গ হত্যায় আন্দোলন: মেলরোজ ও ফেরারফ্যাক্স স্ট্রিটে সবচেয়ে বেশি লুন্ঠন   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৫৩ হাজার ৬৫১   নিরাপত্তার জন্য লস এঞ্জেলেসে মোতায়েন ন্যাশনাল গার্ড সেনা   লস এঞ্জেলেসে ব্যাপক সংঘর্ষ-অগ্নিসংযোগ, কারফিউ‌ জারি   লস এঞ্জেলেসে বিক্ষোভ, ভাঙচুর, লুণ্ঠনের ঘটনায় গ্রেফতার ৫ শ   অকল্যান্ডে বন্দুক হামলায় ফেডারেল সিকিউরিটি অফিসার নিহত   লস এঞ্জেলেসের রেস্টুরেন্টগুলোতে বড় পরিসরে ব্যবসার অনুমতি   দেশে করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল, নতুন শনাক্ত ১৭৬৪   করোনা মোকাবেলায় বাংলাদেশকে ৬২২২ কোটি টাকা ঋণ দিচ্ছে আইএমএফ   কৃষ্ণাঙ্গ হত্যা: বিক্ষোভে উত্তাল লস এঞ্জেলেস, হয়েছে ভাঙচুর, ২ পুলিশ আহত   পদ্মা সেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান   প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ   জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ   প্লাজমা থেরাপি ও রেমডেসিভির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিষেধাজ্ঞা   বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলো যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   স্বদেশ

করোনায় এস আলম গ্রুপের পরিচালকের মৃত‌্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-২২ ১৬:০৩:৫৬

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন এস আলম গ্রুপ ও এন আর বি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম।

শুক্রবার (২২ মে) রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিলো ৬২ বছর। তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব শিল্পপতি মোরশেদুল আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, গত তিন দিন আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের চার ভাইসহ পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা চট্টগ্রাম মহানগরীর সুগন্ধা আবাসিক এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। এদের মধ্যে বৃহস্পতিবার (২১ মে) রাতে মোরশেদুল আলমের স্বাস্থ্যের অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে সাথে সাথেই তাকে আইসিইউ সাপোর্টে রাখা হয়। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থাতেই মোরশেদুল আলমের মৃত্যু ঘটে।

এলএবাংলাটাইমস/এলআরটি/এন

এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত