যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 03:48am

|   লন্ডন - 10:48pm

|   নিউইয়র্ক - 05:48pm

  সর্বশেষ :

  নিয়ন্ত্রণে আসছে ক্যালিফোর্নিয়ার দাবানল 'ববক্যাট ফায়ার'   ক্যালিফোর্নিয়ার ডিজনিল্যান্ড পার্ক খুলতে কর্তৃপক্ষের কাছে আপিল   যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দুই লাখ ছাড়ালো   নির্বাচনের আগেই বিচারপতি নিয়োগের ভোট হবে সিনেটে: মিচ ম্যাককনেল   করোনার জন্য জাতিসংঘে চীনকে দায়ী করলেন ট্রাম্প   দেশে করোনায় মৃত্যু ৫ হাজার ছাড়ালো   ভিপি নূরের মামলাকে মিথ্যা বললেন ড. কামাল, দেবেন আইনি সহায়তা   বাণিজ্য করার উদ্দেশ্যে গণস্বাস্থ্যের কিটের অনুমতি দেয়নি সরকার: ডা. জাফরউল্লাহ   একের পর এক দুর্যোগে নাজেহাল ক্যালিফোর্নিয়া   ভূরাজনৈতিক বিরোধ জাতিসংঘকে যেন দুর্বল না করে: প্রধানমন্ত্রী   নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা   চীন-রাশিয়া থেকে অস্ত্র কিনবে ইরান   ক্যালিফোর্নিয়ায় প্রথমবারের মতো সংক্রমণ ৩ শতাংশেরও নিচে   ডেঙ্গু আক্রান্তরা হতে পারেন করোনা প্রতিরোধে সক্ষম: গবেষণা   আসছে শীতে যুক্তরাষ্ট্রে 'টুইনডেমিক' আতঙ্ক

মূল পাতা   >>   স্বদেশ

করোনায় এস আলম গ্রুপের পরিচালকের মৃত‌্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-২২ ১৬:০৩:৫৬

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলেন এস আলম গ্রুপ ও এন আর বি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম।

শুক্রবার (২২ মে) রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিলো ৬২ বছর। তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব শিল্পপতি মোরশেদুল আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, গত তিন দিন আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের চার ভাইসহ পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা চট্টগ্রাম মহানগরীর সুগন্ধা আবাসিক এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। এদের মধ্যে বৃহস্পতিবার (২১ মে) রাতে মোরশেদুল আলমের স্বাস্থ্যের অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে সাথে সাথেই তাকে আইসিইউ সাপোর্টে রাখা হয়। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থাতেই মোরশেদুল আলমের মৃত্যু ঘটে।

এলএবাংলাটাইমস/এলআরটি/এন

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২০ বার

আপনার মন্তব্য