যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 01:45am

|   লন্ডন - 08:45pm

|   নিউইয়র্ক - 03:45pm

  সর্বশেষ :

  কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের সন্দেহ   জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী   দেশে আজও করোনায় ৪৪ জনের মৃত্যু

মূল পাতা   >>   স্বদেশ

সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৭-২৭ ০২:১৬:৩৪

নিউজ ডেস্ক: করোনা ‘নেগেটিভ’ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার সকাল ৭টায় রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হযেছিলো ৫৪ বছর।

ইসরা‌ফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন জানান, হাসপাতা‌লে লাইফ সাপোর্টে ছিলেন এই সংসদ সদস্য। ক‌রোনা পজেটিভ হওয়ার ১৪ দিন পর পরীক্ষায় নেগেটিভ এসেছিল। রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে তাকে ভ‌র্তি করা হয় চল‌তি মা‌সের প্রথম সপ্তা‌হে।

মো. ইসরাফিল আলম নওগাঁ-৬ আসনে দীর্ঘ প্রায় ৩৬ বছর পর ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষের মনোনীত প্রার্থী মো. আলমগীর কবিরকে পরাজিত করে বিএনপির দুর্গ হিসেবে খ্যাত এই আসনটিতে বিজয়ী হন। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি। সন্ত্রা‌সের জনপদ হিসে‌বে প‌রি‌চিত আত্রাই রাণীনগ‌রের সুস্থ জীবন ধারা ফি‌রে আনেন তি‌নি ।

বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হিসেবে ছিলেন ইসরাফিল আলম।

এলএবাংলাটাইমস/এলআরটি/এন

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭৫ বার

আপনার মন্তব্য