যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:41pm

|   লন্ডন - 08:41am

|   নিউইয়র্ক - 03:41am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   স্বদেশ

হাবিবুল আলম বীরপ্রতীককে তুলে নিয়েছে র‌্যাব

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১১:৩৮:৪৩

নিউজ ডেস্ক: একটি প্রতারক চক্রের সঙ্গে যোগাযোগের সন্দেহে বীরপ্রতীক হাবিবুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার বাংলামোটরে আইএসএন কার্যালয় থেকে মুক্তিযোদ্ধা হাবিবুলকে নিয়ে যায় র‌্যাব।

তিনি ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড (আইএসএন) এর ব্যবস্থাপনা পরিচালক।

হাবিবুল আলমের পারিবারিক সূত্রে জানা গেছে,  “বেলা দেড়টার দিকে কয়েকজন র‌্যাব সদস্য গিয়ে তাকে অফিস থেকে তুলে নিয়ে যায়। যাওয়ার সময় আমাদের লোকজনকে তাদের গাড়ি অনুসরণ করতে বলে।” হাবিবুলকে বহনকারী গাড়িটি উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে ঢোকে বলে জানা যায়।

র্যাব সূত্রে জানা যায়, বাংলাদেশে অবস্থানরত অফ্রিকার একটি প্রতারক চক্রকে নিয়ে র্যাব তদন্ত করছে। এই প্রতারক চক্র বিভিন্নভাবে টাকা হাতিয়ে দেশের বাইরে পাঠিয়ে দেয়।

“কোনো না কোনোভাবে এই চক্রের সঙ্গে যোগাযোগ হয়েছে হাবিবুল আলমের। তিনি নিজেও প্রতারণার শিকার হতে পারেন। এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে নেয়া হয়েছে।”

খেতাবধারী এই মুক্তিযোদ্ধাকে গ্রেপ্তার করা হয়নি বলে র‌্যাব দাবি করেছে। হাবিবুল আলম একাত্তরে ঢাকায় অভিযান পরিচালনাকারী গেরিলা দল ক্র্যাক প্লাটুনের সদস্য ছিলেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২০৬ বার

আপনার মন্তব্য