যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২১ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:24am

|   লন্ডন - 10:24pm

|   নিউইয়র্ক - 05:24pm

  সর্বশেষ :

  ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত   ‘আমার সংবর্ধনার প্রয়োজন নেই’ : অনুষ্ঠানে শেখ হাসিনা   বাংলাদেশ ব্যাংক গভর্নরের পদত্যাগ চান মওদুদ   ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত   গাজায় ইসরায়েলের হামলা, ৪ ফিলিস্তিনি নিহত   বড়পুকুরিয়ার এক লাখ ৪২ হাজার টন কয়লা ‘গায়েব’, বন্ধ হয়ে যাচ্ছে বিদ্যুৎকেন্দ্র   বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮-এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা   মিতালী মুখার্জী গাইবেন সিডনীতে   বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   বিশ্বের ৪ কোটি মানুষ ‘আধুনিক দাসত্বে’র কবলে, যুক্তরাষ্ট্রে ৪ লক্ষাধিক   গাড়িতে চড়েন গৃহকর্মী, পরেন ২৫ লাখের গয়না!   দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্টের সাজা বেড়ে ৩২ বছর

মূল পাতা   >>   স্বদেশ

হাবিবুল আলম বীরপ্রতীককে তুলে নিয়েছে র‌্যাব

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১১:৩৮:৪৩

নিউজ ডেস্ক: একটি প্রতারক চক্রের সঙ্গে যোগাযোগের সন্দেহে বীরপ্রতীক হাবিবুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার বাংলামোটরে আইএসএন কার্যালয় থেকে মুক্তিযোদ্ধা হাবিবুলকে নিয়ে যায় র‌্যাব।

তিনি ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড (আইএসএন) এর ব্যবস্থাপনা পরিচালক।

হাবিবুল আলমের পারিবারিক সূত্রে জানা গেছে,  “বেলা দেড়টার দিকে কয়েকজন র‌্যাব সদস্য গিয়ে তাকে অফিস থেকে তুলে নিয়ে যায়। যাওয়ার সময় আমাদের লোকজনকে তাদের গাড়ি অনুসরণ করতে বলে।” হাবিবুলকে বহনকারী গাড়িটি উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে ঢোকে বলে জানা যায়।

র্যাব সূত্রে জানা যায়, বাংলাদেশে অবস্থানরত অফ্রিকার একটি প্রতারক চক্রকে নিয়ে র্যাব তদন্ত করছে। এই প্রতারক চক্র বিভিন্নভাবে টাকা হাতিয়ে দেশের বাইরে পাঠিয়ে দেয়।

“কোনো না কোনোভাবে এই চক্রের সঙ্গে যোগাযোগ হয়েছে হাবিবুল আলমের। তিনি নিজেও প্রতারণার শিকার হতে পারেন। এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে নেয়া হয়েছে।”

খেতাবধারী এই মুক্তিযোদ্ধাকে গ্রেপ্তার করা হয়নি বলে র‌্যাব দাবি করেছে। হাবিবুল আলম একাত্তরে ঢাকায় অভিযান পরিচালনাকারী গেরিলা দল ক্র্যাক প্লাটুনের সদস্য ছিলেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত