যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:50pm

|   লন্ডন - 03:50pm

|   নিউইয়র্ক - 10:50am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   স্বদেশ

হাবিবুল আলম বীরপ্রতীককে তুলে নিয়েছে র‌্যাব

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৯ ১১:৩৮:৪৩

নিউজ ডেস্ক: একটি প্রতারক চক্রের সঙ্গে যোগাযোগের সন্দেহে বীরপ্রতীক হাবিবুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার বাংলামোটরে আইএসএন কার্যালয় থেকে মুক্তিযোদ্ধা হাবিবুলকে নিয়ে যায় র‌্যাব।

তিনি ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড (আইএসএন) এর ব্যবস্থাপনা পরিচালক।

হাবিবুল আলমের পারিবারিক সূত্রে জানা গেছে,  “বেলা দেড়টার দিকে কয়েকজন র‌্যাব সদস্য গিয়ে তাকে অফিস থেকে তুলে নিয়ে যায়। যাওয়ার সময় আমাদের লোকজনকে তাদের গাড়ি অনুসরণ করতে বলে।” হাবিবুলকে বহনকারী গাড়িটি উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে ঢোকে বলে জানা যায়।

র্যাব সূত্রে জানা যায়, বাংলাদেশে অবস্থানরত অফ্রিকার একটি প্রতারক চক্রকে নিয়ে র্যাব তদন্ত করছে। এই প্রতারক চক্র বিভিন্নভাবে টাকা হাতিয়ে দেশের বাইরে পাঠিয়ে দেয়।

“কোনো না কোনোভাবে এই চক্রের সঙ্গে যোগাযোগ হয়েছে হাবিবুল আলমের। তিনি নিজেও প্রতারণার শিকার হতে পারেন। এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে নেয়া হয়েছে।”

খেতাবধারী এই মুক্তিযোদ্ধাকে গ্রেপ্তার করা হয়নি বলে র‌্যাব দাবি করেছে। হাবিবুল আলম একাত্তরে ঢাকায় অভিযান পরিচালনাকারী গেরিলা দল ক্র্যাক প্লাটুনের সদস্য ছিলেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর