যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 03:21pm

|   লন্ডন - 09:21am

|   নিউইয়র্ক - 04:21am

  সর্বশেষ :

  টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র   নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই : ওবায়দুল কাদের   শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে   ক্যান্সার চিকিৎসা গবেষণায় যুগান্তকারী আবিষ্কার   লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত   বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং অনুষ্ঠিত   ইউরোপে অবৈধ বাংলাদেশিদের ফেরাতে প্রণোদনা দেবে ইইউ   ঢাকায় সাক্ষরতার হার ৭০.৫৪

মূল পাতা   >>   স্বদেশ

বিশ্ব ইজতেমায় অংশ নিচ্ছেন না মাওলানা সাদ, ফিরে যাবেন ভারতে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১১ ১১:৩৪:৩৬

মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি।

নিউজ ডেস্ক: দিল্লির মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি বিশ্ব ইজতেমায় যাবেন না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ডিএমপি কমিশনারের বরাত দিয়ে ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় কাকরাইল মসজিদের সামনে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, ইজতেমা ইজতেমার মতো চলবে, মাওলানা সাদ কাকরাইলে মসজিদেই থাকবেন। ইজতেমা শেষে তিনি ফিরে যাবেন। সার্বিক বিষয় বিবেচনা করে মাওলানা সাদ ইজতেমা ময়দানে যাবেন না।

এ ছাড়া কাকরাইলে নিরাপত্তা সম্পর্কে তিনি জানান, জনগণের যাতে কোনো ভোগান্তি যেন না হয়, কোনো প্রকার বিশৃঙ্খলা যেন না হয় এই কারণে কাকরাইলে পুলিশের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভী গত তিন বছর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত পরিচালনা করেন। কিন্তু সম্প্রতি তিনি কোরআন-সুন্নাহবিরোধী কথাবার্তা বলে বেশ সমালোচিত হন বলে অভিযোগ। ফলে তাবলিগ ও আলেম-ওলামাদের একটি অংশের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছিল। এরই পরিপ্রেক্ষিতে ১০ জানুয়ারি বুধবার তিনি যেন বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করতে না পারেন, সেজন্য শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তাবলিগ জামাতের একটি অংশ এবং আলেম-ওলামারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১১ বার

আপনার মন্তব্য