যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:50am

|   লন্ডন - 06:50pm

|   নিউইয়র্ক - 01:50pm

  সর্বশেষ :

  আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক

মূল পাতা   >>   স্বদেশ

বিশ্ব ইজতেমায় অংশ নিচ্ছেন না মাওলানা সাদ, ফিরে যাবেন ভারতে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১১ ১১:৩৪:৩৬

মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি।

নিউজ ডেস্ক: দিল্লির মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি বিশ্ব ইজতেমায় যাবেন না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ডিএমপি কমিশনারের বরাত দিয়ে ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় কাকরাইল মসজিদের সামনে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, ইজতেমা ইজতেমার মতো চলবে, মাওলানা সাদ কাকরাইলে মসজিদেই থাকবেন। ইজতেমা শেষে তিনি ফিরে যাবেন। সার্বিক বিষয় বিবেচনা করে মাওলানা সাদ ইজতেমা ময়দানে যাবেন না।

এ ছাড়া কাকরাইলে নিরাপত্তা সম্পর্কে তিনি জানান, জনগণের যাতে কোনো ভোগান্তি যেন না হয়, কোনো প্রকার বিশৃঙ্খলা যেন না হয় এই কারণে কাকরাইলে পুলিশের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভী গত তিন বছর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত পরিচালনা করেন। কিন্তু সম্প্রতি তিনি কোরআন-সুন্নাহবিরোধী কথাবার্তা বলে বেশ সমালোচিত হন বলে অভিযোগ। ফলে তাবলিগ ও আলেম-ওলামাদের একটি অংশের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছিল। এরই পরিপ্রেক্ষিতে ১০ জানুয়ারি বুধবার তিনি যেন বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করতে না পারেন, সেজন্য শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তাবলিগ জামাতের একটি অংশ এবং আলেম-ওলামারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮২৭ বার

আপনার মন্তব্য