যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 10:22pm

|   লন্ডন - 05:22pm

|   নিউইয়র্ক - 12:22pm

  সর্বশেষ :

  যেভাবে সুরক্ষিত রাখবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট   আর ডিজেলচালিত গাড়ি বানাবে না পোরশে   মালদ্বীপে প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধী প্রার্থী সোলিহর জয়লাভ   নিউ ইয়র্কে প্রধানমন্ত্রীকে আ’লীগের সম্বর্ধনা : সরকার পতনে দুর্নীতিবাজরা ঐক্যবদ্ধ হয়েছে   মিয়ানমারের ওপর হস্তক্ষেপের অধিকার নেই জাতিসংঘের: সেনাপ্রধান   বাংলাদেশ সম্পর্কে অমিত শাহর বক্তব্যটি অবাঞ্ছিত : তথ্যমন্ত্রী   গিনেজ বুকের স্বীকৃতি পেল ‘স্বচ্ছ ঢাকা অভিযান’   কোটা সংস্কার আন্দোলনে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় চবি শিক্ষক কারাগারে   শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’   উন্নত বিশ্বে দ্রুত বাড়ছে বয়স্ক মানুষের সংখ্যা

মূল পাতা   >>   স্বদেশ

রোহিঙ্গা ক্যাম্পে আগুন, একই পরিবারের চারজনের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১২ ১৩:১৩:৫৯

নিউজ ডেস্ক: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ট্রানজিট ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে রোহিঙ্গা ঝুপড়িতে আগুন লাগলে এই হতাহতের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তাদের মৃত্যু হয়।

শুক্রবার উখিয়ার ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী এ কথা জানিয়েছেন।

নিহতরা হলেন-মিয়ানমারের নাগরিক আব্দুর রহিমের স্ত্রী নুরবাহার (৩২) ও তার ছেলে আমির শরীফ (৮), মেয়ে দিলবিবি (৫) ও দেড় বছর বয়সী আরজুমান।

ইউএনও বলেন, ‘মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের প্রাথমিকভাবে আশ্রয়ের জন্য নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে একটি ট্রানজিট ক্যাম্প খোলা আছে। সেখানে শুক্রবার ভোর রাতে আশ্রয় নিয়েছিল রহিমের পরিবার। ভোরে অসাবধনতাবশত মোমবাতি থেকে রহিমের তাঁবুতে আগুন লাগে। এতে অগ্নিদগ্ধ হন ওই চারজন।তাদের উদ্ধার করে কুতুপালং রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল সাড়ে ৫টার দিকে সেখানে তাদের মৃত্যু হয়।’

অগ্নিকাণ্ডের সময় রহিম তাঁবুর বাইরে থাকায় তিনি প্রাণে বেঁচে যান বলে জানান ইউএনও নিকারুজ্জামান।মৃত মা ও তিন সন্তানকে রাতে স্থানীয়ভাবে দাফন করা হয়েছে বলে জানান তিনি।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৬৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর