যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:37pm

|   লন্ডন - 03:37pm

|   নিউইয়র্ক - 10:37am

  সর্বশেষ :

  নির্বাচন পেছানোর বিষয়ে পরে জানাবে ইসি   বিল ক্লিনটনের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে মুখ খুললেন মনিকা   হামাস-ইসরাইল অস্ত্রবিরতি : প্রতিবাদে ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ   রেকর্ড পরিমাণ মার্কিন নাগরিক আশ্রয় চাইছে কানাডায়   শ্রীলঙ্কায় নবনিযুক্ত প্রধানমন্ত্রী রাজাপাকসের প্রতি সংসদের অনাস্থা   আটক রেখে নির্বাচন হতে পারে না : খালেদা জিয়া   যৌনকর্মীদের পুনর্বাসনে হাইকোর্টের রোল   নয়াপল্টনে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ   ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার ইতালি বিএনপির   নরসিংদী-৫ মনোনয়ন প্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল   তনুশ্রী আমার সঙ্গে লেসবিয়ান সেক্স করেছেন : রাখি   আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?   ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা   নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি   ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতি ঘোষণা ফিলিস্তিনের

মূল পাতা   >>   স্বদেশ

রোহিঙ্গা ক্যাম্পে আগুন, একই পরিবারের চারজনের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১২ ১৩:১৩:৫৯

নিউজ ডেস্ক: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ট্রানজিট ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে রোহিঙ্গা ঝুপড়িতে আগুন লাগলে এই হতাহতের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তাদের মৃত্যু হয়।

শুক্রবার উখিয়ার ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী এ কথা জানিয়েছেন।

নিহতরা হলেন-মিয়ানমারের নাগরিক আব্দুর রহিমের স্ত্রী নুরবাহার (৩২) ও তার ছেলে আমির শরীফ (৮), মেয়ে দিলবিবি (৫) ও দেড় বছর বয়সী আরজুমান।

ইউএনও বলেন, ‘মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের প্রাথমিকভাবে আশ্রয়ের জন্য নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে একটি ট্রানজিট ক্যাম্প খোলা আছে। সেখানে শুক্রবার ভোর রাতে আশ্রয় নিয়েছিল রহিমের পরিবার। ভোরে অসাবধনতাবশত মোমবাতি থেকে রহিমের তাঁবুতে আগুন লাগে। এতে অগ্নিদগ্ধ হন ওই চারজন।তাদের উদ্ধার করে কুতুপালং রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল সাড়ে ৫টার দিকে সেখানে তাদের মৃত্যু হয়।’

অগ্নিকাণ্ডের সময় রহিম তাঁবুর বাইরে থাকায় তিনি প্রাণে বেঁচে যান বলে জানান ইউএনও নিকারুজ্জামান।মৃত মা ও তিন সন্তানকে রাতে স্থানীয়ভাবে দাফন করা হয়েছে বলে জানান তিনি।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৯৫ বার

আপনার মন্তব্য