যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:25am

|   লন্ডন - 12:25am

|   নিউইয়র্ক - 07:25pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   স্বদেশ

সাক্ষাৎ করলেন স্বজনরা, সুস্থ আছেন খালেদা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১০:৪৭:২২

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে গিয়ে দেখা করেছেন স্বজনেরা। খালেদা জিয়ার পরিবারের চার সদস্য পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে গিয়ে দেখা করে এসেছেন। তাদের সঙ্গে ‘রাজনীতি ও পরিবার’ নিয়ে কথা বলেছেন খালেদা জিয়া।

শুক্রবার (৯ ফেক্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে কারাফটকে দেখা করেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, তার স্ত্রী ও ছেলে এবং খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বজনদের বাসা থেকে কারাফটকে নিয়ে আসেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। তিনি জানান, স্বজনদের সঙ্গে ৫৫ মিনিট কথা বলেন বিএনপির চেয়ারপারসন।

এদিকে জ্যেষ্ঠ জেল সুপার জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান, বিকেল ৩টা ৩৫ মিনিটে ওই চারজন সাবজেলে প্রবেশ করেন।

তবে বেরিয়ে আসার পর গণমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেননি স্বজনরা। ব্যারিস্টার মীর হেলাল জানান, কারা কর্তৃপক্ষের কারণে গণমাধ্যমের মুখোমুখি হননি তারা।

মীর হেলাল জানান, স্বজনদের বিএনপির চেয়ারপারসন জানিয়েছেন তিনি ভালো আছেন ও সুস্থ আছেন। তিনি আরো জানান, এ বিষয়ে বিস্তারিত বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের গণমাধ্যম শাখা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবে।

বৃহস্পতিবার দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান রায়।

রায়ে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রায় ঘোষণার পর পরই কড়া নিরাপত্তার মধ্যে সাবেক প্রধানমন্ত্রীকে পুরান ঢাকার পুরোনো কারাগারে নিয়ে যাওয়া হয়।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১৪ বার

আপনার মন্তব্য