যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:28pm

|   লন্ডন - 06:28am

|   নিউইয়র্ক - 01:28am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   স্বদেশ

সাক্ষাৎ করলেন স্বজনরা, সুস্থ আছেন খালেদা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৯ ১০:৪৭:২২

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে গিয়ে দেখা করেছেন স্বজনেরা। খালেদা জিয়ার পরিবারের চার সদস্য পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে গিয়ে দেখা করে এসেছেন। তাদের সঙ্গে ‘রাজনীতি ও পরিবার’ নিয়ে কথা বলেছেন খালেদা জিয়া।

শুক্রবার (৯ ফেক্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে কারাফটকে দেখা করেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, তার স্ত্রী ও ছেলে এবং খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার স্বজনদের বাসা থেকে কারাফটকে নিয়ে আসেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। তিনি জানান, স্বজনদের সঙ্গে ৫৫ মিনিট কথা বলেন বিএনপির চেয়ারপারসন।

এদিকে জ্যেষ্ঠ জেল সুপার জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান, বিকেল ৩টা ৩৫ মিনিটে ওই চারজন সাবজেলে প্রবেশ করেন।

তবে বেরিয়ে আসার পর গণমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেননি স্বজনরা। ব্যারিস্টার মীর হেলাল জানান, কারা কর্তৃপক্ষের কারণে গণমাধ্যমের মুখোমুখি হননি তারা।

মীর হেলাল জানান, স্বজনদের বিএনপির চেয়ারপারসন জানিয়েছেন তিনি ভালো আছেন ও সুস্থ আছেন। তিনি আরো জানান, এ বিষয়ে বিস্তারিত বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের গণমাধ্যম শাখা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবে।

বৃহস্পতিবার দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান রায়।

রায়ে বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রায় ঘোষণার পর পরই কড়া নিরাপত্তার মধ্যে সাবেক প্রধানমন্ত্রীকে পুরান ঢাকার পুরোনো কারাগারে নিয়ে যাওয়া হয়।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫৬ বার

আপনার মন্তব্য