যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৬ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:25am

|   লন্ডন - 10:25pm

|   নিউইয়র্ক - 05:25pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান   ট্রাম্পের বিরুদ্ধে দাঁড়িয়েছে আমেরিকার তিন শতাধিক গণমাধ্যম   ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশি আজিজ খান   হজ করতে সৌদি আরবে ১ লাখ ২১ হাজার বাংলাদেশী   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার   ট্রাম্প টাওয়ারের বিরুদ্ধে মামলা   ‘গুজব’ ছড়ানোর অভিযোগে আরও ৩ শিক্ষার্থী গ্রেফতার   আফগানিস্তানে সেনাঘাঁটিতে হামলায় সেনা-পুলিশসহ নিহত ৪৫   অস্ট্রেলিয়ার প্রথম মুসলিম নারী সিনেটর মেহরিন

মূল পাতা   >>   স্বদেশ

বিএনপি কার্যালয়ে মার্কিন কর্মকর্তা, রিজভীর সঙ্গে সাক্ষাৎ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ১৩:৪৫:৪৫

নিউজ ডেস্ক: হঠাৎ করেই রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মার্কিন দূতাবাসের একজন কর্মকর্তা এসে সেখানে অবস্থান করা দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। ওই কর্মকর্তা বাংলাদেশে নিযুক্ত মার্কিন দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি বলে জানা গেছে।

রোববার বিকেল ৫টার দিকে একজন দোভাষী নিয়ে তিনি কার্যালয়ে প্রবেশ করেন। তবে ঠিক কী কারণে তার কার্যালয়ে আসা তা এখনও স্পষ্ট হওয়া যায়নি।

কার্যালয়ে অবস্থান করা বিএনপি সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ ওই কর্মকর্তার পরিচয় জানেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘ওই কর্মকর্তার নাম জানি না, তবে কার্যালয়ে আসা ওই ব্যক্তি মার্কিন দূতাবাসের কর্মকর্তা।’

বেলাল আহমেদ জানান, বিকেল ৫টার দিকে কার্যালয়ে এসে ওই মার্কিন কর্মকর্তা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে একান্তে কথা বলেন। এরপর সাড়ে ৫টার দিকে বের হয়ে যান।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৩২৮ বার

আপনার মন্তব্য