যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 12:33am

|   লন্ডন - 07:33pm

|   নিউইয়র্ক - 02:33pm

  সর্বশেষ :

  ইতালিতে চার বাংলাদেশির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দূতাবাসের মাধ্যমে আগামী নির্বাচনে বিদেশ থেকে ভোট দিতে চান প্রবাসীরা   পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

মূল পাতা   >>   স্বদেশ

জামায়াতের কেন্দ্রীয় আমিরসহ ১০ নেতা আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-১২ ০৭:২২:৩৭

নিউজ ডেস্ক: জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত কেন্দ্রীয় আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১০ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকা থেকে তাদের আটক করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে তাদের আটক করে। মহানগর ডিবি পুলিশের সহকারি কমিশনার আল-আমিন হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক অন্য নেতারা হলো- রাজশাহী জেলা (পূর্ব) আমির রেজাউর রহমান, জেলা (পশ্চিম) আমির আবদুল খালেক, মহানগর আমির ড. আবুল হাশেম, সেক্রেটারী সিদ্দিক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির আবুজার গিফারী, জামায়াতের রোকন মুহাম্মদ রফিকুল ইসলাম, মজিবুর রহমান, রাজশাহী জেলা পূর্ব জামায়াতের কার্যকরী সদস্য ময়নুল হোসেন এবং গোদাগাড়ী থানা জামায়াতের কর্মী তৈয়ব আলী।

ডিবি পুলিশের সহকারি কমিশনার আল-আমিন হোসাইন জানান, নগরীর হেতেমখাঁ এলাকার একটি পাঁচতলা বাড়িতে গোপন বৈঠক করছিলেন জামায়াতের নেতারা। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল বাড়িটি ঘেরাও করে। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জামায়াত নেতারা জানিয়েছেন- আগামী সিটি নির্বাচনকে ঘিরে তারা দলীয় সভা করছিলেন। তবে সে সভায় অন্য কোনও বিষয়ে আলোচনা চলছিল কী না তা জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২২ বার

আপনার মন্তব্য