যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:47pm

|   লন্ডন - 06:47pm

|   নিউইয়র্ক - 01:47pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   স্বদেশ

কাঠমান্ডু রুটে ইউএস-বাংলার ফ্লাইট বন্ধ ঘোষণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-১৪ ১২:০৭:০৮

নিউজ ডেস্ক: ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা-কাঠমান্ডু রুটে তাদের উড়োজাহাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে।

বুধবার (১৪ মার্চ) ইউএস-বাংলা এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যস্থাপক (জিএম) কামরুল ইসলাম সংস্থার কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান।

গত ১২ মার্চ সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৫১ জনের মৃত্যু হয়। আর এ ঘটনার দুইদিন পর এয়ারলাইনসটি এ সিদ্ধান্ত নিল।

কামরুল সাংবাদিকদের বলেন, ত্রিভুবন কন্ট্রোল টাওয়ারের দোষ না থাকলে কেন তাদের ছয় কর্মকর্তাকে বদলি করা হলো? তিনি বলেন, দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ওই ছয় কর্মকর্তার মানসিক আঘাত প্রশমনে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, কাঠমান্ডু ফ্লাইট আপাতত বন্ধ থাকলেও অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটগুলোতে ইউএস-বাংলার ফ্লাইটগুলো স্বাভাবিকভাবেই চলছে।

চার বছর আগে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। বর্তমানে বিমান সংস্থাটি অভ্যন্তরীণ রুটের পাশাপাশি কলকাতা, সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর, মাসকাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৪৫ বার

আপনার মন্তব্য