যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:03pm

|   লন্ডন - 12:03pm

|   নিউইয়র্ক - 07:03am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   স্বদেশ

সেই ইশার বহিষ্কারাদেশ তুলে নিল ছাত্রলীগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৩ ১০:২০:০৭

নিউজ ডেস্ক: ছাত্রীর পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগে বহিষ্কৃত সুফিয়া হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ তুলে নিয়েছে ছাত্রলীগ।

শুক্রবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসাইন স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে বলা হয় তদন্তে ইফফাত জাহান ইশা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাকে স্বপদে পুনর্বহাল করা হলো।

এর আগে কোটা সংস্কার আন্দোলনের মধ্যে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হলে ঘটে যাওয়া ছাত্রী নির্যাতনের ঘটনায় গতকাল ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
 
চার সদস্যের তদন্ত কমিটির মধ্যে ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নুসরাত জাহান নুপুর, নিশীতা ইকবাল নদী এবং ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

প্রসঙ্গত, মঙ্গলবার গভীর রাতে ছাত্রী হলে মারধর ও পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ ওঠার পরপরই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানান।

এতে বলা হয়েছিল, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইফফাত জাহান ইশাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭৩ বার

আপনার মন্তব্য