যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:41pm

|   লন্ডন - 12:41pm

|   নিউইয়র্ক - 07:41am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   স্বদেশ

কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৯ ১৪:৩৩:১৫

 আপডেট: ২০১৮-০৪-১৯ ১৪:৪০:৫৯

নিউজ ডেস্ক: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন নুরুল আজম রনি।

এক কোচিং ব্যবসায়ীকে মারধরের সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর নিজেই অব্যাহত নেওয়ার আবেদন করেছেন তিনি।

কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর তিনি এ আবদেন করেন।

নিজের ফেসবুকে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে রনি তার অব্যাহতির আবেদনপত্রটি আপলোড করেন।

এতে তিনি লিখেছেন, ব্যক্তিগত কারণে সাধারণ সম্পাদকে পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

এতে তিনি আরো উল্লেখ করেন, নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া দস্তগীর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

এর আগে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে পিটিয়ে সমালোচিত হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম  রনি। গত মাসের ৩১ তারিখ তিনি এ ঘটনা ঘটান।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার তিনি কোচিং সেন্টারের মালিককে পেটালেন। গত ১৩ এপ্রিল রাতে রনি নগরীর ইউনিএইড কোচিং সেন্টারের মালিক মো. রাশেদ মিয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন। এই ঘটনার সিসিটিভির ফুটেজ ভাইরাল হয়েছে।

অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপড়াচ্ছেন  রনি। একপর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি।

পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে। এ ঘটনায় রাশেদ মিয়া আজ বৃহস্পতিবার পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১৫ বার

আপনার মন্তব্য