যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 05:58pm

|   লন্ডন - 12:58pm

|   নিউইয়র্ক - 07:58am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   স্বদেশ

কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৯ ১৪:৩৩:১৫

 আপডেট: ২০১৮-০৪-১৯ ১৪:৪০:৫৯

নিউজ ডেস্ক: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন নুরুল আজম রনি।

এক কোচিং ব্যবসায়ীকে মারধরের সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর নিজেই অব্যাহত নেওয়ার আবেদন করেছেন তিনি।

কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর তিনি এ আবদেন করেন।

নিজের ফেসবুকে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে রনি তার অব্যাহতির আবেদনপত্রটি আপলোড করেন।

এতে তিনি লিখেছেন, ব্যক্তিগত কারণে সাধারণ সম্পাদকে পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

এতে তিনি আরো উল্লেখ করেন, নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাকারিয়া দস্তগীর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

এর আগে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে পিটিয়ে সমালোচিত হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম  রনি। গত মাসের ৩১ তারিখ তিনি এ ঘটনা ঘটান।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার তিনি কোচিং সেন্টারের মালিককে পেটালেন। গত ১৩ এপ্রিল রাতে রনি নগরীর ইউনিএইড কোচিং সেন্টারের মালিক মো. রাশেদ মিয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন। এই ঘটনার সিসিটিভির ফুটেজ ভাইরাল হয়েছে।

অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপড়াচ্ছেন  রনি। একপর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি।

পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে। এ ঘটনায় রাশেদ মিয়া আজ বৃহস্পতিবার পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬৩ বার

আপনার মন্তব্য