যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৩ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:59pm

|   লন্ডন - 10:59am

|   নিউইয়র্ক - 05:59am

  সর্বশেষ :

  জার্মান থেকে অবসরই নিয়ে ফেললেন ওজিল   টরোন্টোতে ১৫ জনকে গুলি, হামলাকারীসহ নিহত ২   ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের দাপুটে জয়   মাহমুদুর রহমান ইউনাইটেডে ভর্তি, দেখতে গেলেন ফখরুল   জাপানে তাপদাহে ৩০ জনের মৃত্যু   মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ার গ্রেফতার   গরু চোরাচালানি সন্দেহে ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা   কাবুল বিমানবন্দরের প্রবেশ পথে আত্মঘাতী হামলায় নিহত ১১   বিনামূল্যে চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা   কুষ্টিয়ায় ছাত্রলীগের হামলায় মাহমুদুর রহমান গুরুতর আহত   বৃহৎ শ্রমবাজারে কর্মী যাওয়া নেমে এসেছে অর্ধেকে   ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

মূল পাতা   >>   স্বদেশ

যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-১৫ ১৪:০৭:৫৮

নিউজ ডেস্ক: এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মো. মুজিবুল হক। রোববার দিবাগত রাত ১২টা ৩২ মিনিটে স্কয়ার হাসপাতালে ডাক্তার নার্গিস ফাতেমার তত্ববধানে স্ত্রী হনুফা আক্তার রিক্তা যজম পুত্র সন্তানের জন্ম দেন। এর আগে ২০১৬ সালে তিনি প্রথম কন্যা সন্তানের বাবা হন। তবে যমজ সন্তানদের নাম এখনো রাখা হয়নি।
রেলপথ মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, এতে মন্ত্রী খুবই আনন্দিত।
মন্ত্রী মুজিবুল হক ও হনুফা আক্তার রিক্তা দম্পতির বড় মেয়ে জান্নাতুল মাউয়া রিমুর জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৮ মে। আর আগামী ৩১ মে রেলমন্ত্রীর নিজের বয়স ৭১ বছর পূর্ণ হতে যাচ্ছে।
২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার মেয়ে হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন মুজিবুল হক। ৬৭ বছর বয়সে বর্ষীয়ান এই রাজনীতিবিদের বিয়ের সিদ্ধান্ত নেয়ার ঘটনাটি ছিল ওই বছরের জন্য ‘টক অব দ্যা কান্ট্রি’। একইভাবে তার স্ত্রী’র এবার যজম সন্তান জন্ম দেয়ার ঘটনাটিও গতকাল মঙ্গলবার ছিলো অনেকটাই আলোচিত।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৩৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত