যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 10:24pm

|   লন্ডন - 05:24pm

|   নিউইয়র্ক - 12:24pm

  সর্বশেষ :

  পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২

মূল পাতা   >>   স্বদেশ

এমপি সেজে প্রতারণা করতে গিয়ে আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-১৬ ১৩:৩৪:১৩

নিউজ ডেস্ক: বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পরিচয় দিয়ে ঢাকার পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যানের কাছে তদবির করতে গিয়ে ধরা পড়েছেন এক প্রতারক। তার নাম মো. বাবুল সরদার চাখারী। বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আটক বাবুল সরদার বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে। পল্লী বিদ্যুতের কর্মকর্তরা তাকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন।

পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন জানান, সকালে তার দপ্তরে মুজিব কোট পরিহিত অবস্থায় এক ব্যক্তি দেখা করতে আসেন। এসময় তিনি নিজেকে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস হিসেবে পরিচয় দেন। ওই ব্যক্তির ভিজিটিং কার্ডে তার নিজের ছবি থাকলেও নাম রয়েছে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির। কথোপকথনের একপর্যায়ে মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার টাকার বকেয়া বিল মওকুফের কথা বলেন।

তার কথা ও আচরণে সন্দেহ হলে পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান তার কক্ষ থেকে বেরিয়ে এসে মুঠোফোনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির সঙ্গে যোগযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হয়ে এমপি ইউনুসের পরামর্শে বাবুলকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি বলেন, সকালে পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ফোন দিয়ে ঘটনাটি জানান। আমি প্রতারককে আইনের হাতে তুলে দিতে বলেছি।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল হক জানান, পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যানের দপ্তর থেকে ফোন পেয়ে পুলিশ পাঠান। প্রতারণার অভিযোগে সেখান থেকে এক ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে তার নাম মো. বাবুল সরদার চাখারী বলে জানা গেছে। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি মামলা হয়েছে।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৭২ বার

আপনার মন্তব্য