যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৫ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 02:03am

|   লন্ডন - 09:03pm

|   নিউইয়র্ক - 04:03pm

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   স্বদেশ

‘খালেদা দণ্ডপ্রাপ্ত, তার প্রতি মানবিক আচরণের কিছু নেই’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১০ ১৬:০৭:০৯

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত হয়ে জেলে আছেন। কিন্তু এর সঙ্গে মানবিক আচরণের কোনো বিষয় নেই। তার সঙ্গে অমানবিক আচরণ করতে হবে এ রকম কোনো কথাও নেই। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী। তার চিকিৎসার কোনো গাফিলতি হওয়ার বিষয়ে আমরা সমর্থন করি না। শেখ হাসিনার সরকার গাফিলতি করবে, তা মনে করার কোনো কারণ নেই। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ(রোববার) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রাতে ফোর লেন কার্যক্রম পরিদর্শন করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক করেননি, সুগার ফল করেছিলো। তিনি (খালেদা) চাইলে বাইরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা করানো হবে।

তবে আইনমন্ত্রী আনিসুল হক সচিবালয়ে এক অনুষ্ঠানে বলেছেন, খালেদার জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে সরকার অবগত রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা-নিরীক্ষা করে জানা যাবে মাইল্ড স্ট্রোক হয়েছে কি না। খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হবে।

কাদের বলেন, রাস্তার জন্য মহাসড়কে কোনও যানজট সৃষ্টি হবে না। অপরিকল্পিতভাবে বা নিয়ম বহির্ভূতভাবে যানবাহন চলাচল করে যানজট সৃষ্টি হলে সে ক্ষেত্রে কিছু করার নেই।

মন্ত্রী বলেন, ঈদ উপলক্ষে ১২ জুন গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ফোর লেন খুলে দেয়া হবে। একই সঙ্গে এ সড়কের ২৬টি সেতুর মধ্যে ২৩টি সেতু খুলে দেয়া হবে।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭৭ বার

আপনার মন্তব্য