যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৫ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 02:12am

|   লন্ডন - 09:12pm

|   নিউইয়র্ক - 04:12pm

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   স্বদেশ

জাতীয় পার্টি মহাজোটে নেই, আর কখনও মহাজোটে থাকবেও না : এরশাদ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১২ ১৮:০৪:৩০

নিউজ ডেস্ক: জাতীয় পার্টি মহাজোটে নেই আর কখনও মহাজোটে থাকবেও না বলে জানালেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর মাঠে শ্যামপুর-কদতমলী থানা জাতীয় পার্টির ইফতার মাহফিল ও আলোচনা সভায় একথা জানান তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে এককভাবে নির্বাচনে প্রার্থী দেবে। এই বিষয়ে আমরা আমাদের অবস্থানে অনড় আছি।

রমজান এলেই দেশে দ্রব্যমূল্য বাড়ার হিড়িক পড়ে উল্লেখ করে তিনি বলেন, এমন নজির পৃথিবীর কোথাও নেই। এতেই বোঝা যায় যে আমরা ইসলামের চর্চা থেকে অনেক দূরে সরে যাচ্ছি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টির আমলে রমজান মাসে দ্রব্যমূল্য বাড়েনি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে রাখতে মনিটরিং সেল স্থাপন করা হয়েছিল।

তিনি বলেন, রাষ্ট্রের সবক্ষেত্রে ইসলামের চর্চা থাকলে এসব হিংসা-বিদ্বেষ, হানাহানি থাকত না। তাই শুধু রমজান মাসে নয়, আসুন সারাবছর আল্লাহর ইবাদত করি।

রমজান সংযমের মাস উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এই মাসেও জাঁকজমকপূর্ণ ইফতার করছি আমরা। অথচ রোহিঙ্গারা কিভাবে ইফতার করছে, কিভাবে দিন কাটাচ্ছে। কোনও খোঁজ আমরা রাখছি না।

তিনি বলেন, ফিলিস্তিনিদের পাখির মতো গুলি করে মারা হচ্ছে, কোনও প্রতিবাদ নেই। এর মূল কারণ মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠায় মুসলমানদের মধ্যেকার অনৈক্য দূর করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৭ বার

আপনার মন্তব্য