যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৫ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 12:46pm

|   লন্ডন - 07:46am

|   নিউইয়র্ক - 02:46am

  সর্বশেষ :

  মার্কিন ইলেকট্রনিক্স পণ্য বয়কটের ঘোষণা এরদোগানের   ঢা‌বি‌তে শোক দিব‌সের সভা শে‌ষে ছাত্রলীগের মারামারি   ‘কোটা বাতিল নয়, আমরা সংস্কার চাই’   বাংলাদেশে হাজিদের বিমান ভাড়া কেন বেশি?   ইতালিতে সেতু ধসে নিহত ২২   এশিয়া কাপ আসন্ন, বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা   নিরাপদ সড়ক আন্দোলনকারী ছাত্রদের মুক্তি দাবী এরশাদের   বিশ্বে বসবাসের অযোগ্য শহরের তালিকায় ঢাকা দ্বিতীয়   পাঁচ বছর পর মুক্ত আশরাফুল, ভবিষ্যৎ কী?   কার সাথে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কন্যা?   জলে-স্থলে আঘাত করতে সক্ষম ক্ষেপণাস্ত্র উন্মোচন করল ইরান   কওমি সনদের স্বীকৃতির আইন মন্ত্রিসভায় অনুমোদন   গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা   ভারতে অতি বৃষ্টি-বন্যায় নিহত ৭৭৪   মাধ্যমিক শিক্ষার উন্নয়নে বাংলাদেশকে ৪৩১৬ কোটি টাকা দিচ্ছে বিশ্বব্যাংক

মূল পাতা   >>   স্বদেশ

জাতীয় পার্টি মহাজোটে নেই, আর কখনও মহাজোটে থাকবেও না : এরশাদ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১২ ১৮:০৪:৩০

নিউজ ডেস্ক: জাতীয় পার্টি মহাজোটে নেই আর কখনও মহাজোটে থাকবেও না বলে জানালেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর মাঠে শ্যামপুর-কদতমলী থানা জাতীয় পার্টির ইফতার মাহফিল ও আলোচনা সভায় একথা জানান তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে এককভাবে নির্বাচনে প্রার্থী দেবে। এই বিষয়ে আমরা আমাদের অবস্থানে অনড় আছি।

রমজান এলেই দেশে দ্রব্যমূল্য বাড়ার হিড়িক পড়ে উল্লেখ করে তিনি বলেন, এমন নজির পৃথিবীর কোথাও নেই। এতেই বোঝা যায় যে আমরা ইসলামের চর্চা থেকে অনেক দূরে সরে যাচ্ছি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টির আমলে রমজান মাসে দ্রব্যমূল্য বাড়েনি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে রাখতে মনিটরিং সেল স্থাপন করা হয়েছিল।

তিনি বলেন, রাষ্ট্রের সবক্ষেত্রে ইসলামের চর্চা থাকলে এসব হিংসা-বিদ্বেষ, হানাহানি থাকত না। তাই শুধু রমজান মাসে নয়, আসুন সারাবছর আল্লাহর ইবাদত করি।

রমজান সংযমের মাস উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এই মাসেও জাঁকজমকপূর্ণ ইফতার করছি আমরা। অথচ রোহিঙ্গারা কিভাবে ইফতার করছে, কিভাবে দিন কাটাচ্ছে। কোনও খোঁজ আমরা রাখছি না।

তিনি বলেন, ফিলিস্তিনিদের পাখির মতো গুলি করে মারা হচ্ছে, কোনও প্রতিবাদ নেই। এর মূল কারণ মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠায় মুসলমানদের মধ্যেকার অনৈক্য দূর করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬৬ বার

আপনার মন্তব্য