যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:24pm

|   লন্ডন - 10:24am

|   নিউইয়র্ক - 05:24am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   নিউইয়র্ক

নিউইয়র্কে বিয়ের গাড়ি দুর্ঘটনায় নিহত ২০

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৭ ১৪:৩৫:১৮

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দুটি গাড়ির সংঘর্ষে ২০ জন মারা গেছেন। রোববার পুলিশের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, শনিবার দুপুর দুইটার দিকে স্কোহায়ারের অ্যাপল ব্যারেল কান্ট্রি স্টোরের সামনে একটি বরযাত্রীবাহী লিমোজিনের(চারদিক ঢাকা মোটরগাড়ি যাতে সামনের বা ড্রাইভারের সিট পার্টিশন দিয়ে আলাদা করা থাকে) সঙ্গে আরেকটি গাড়ির সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে।

স্টোরটির ম্যানেজার জেসিকা কিরবি এক ফোন সাক্ষাৎকারে বলেন, রুট ৩০এর গাড়ি পার্ক করার স্থানে থাকা অনেক লোক নিহত হয় লিমোজিনটির ধাক্কায়। গাড়িটি মনে হয় ৬০ মাইল বেগে চলছিল। আমি যা দেখেছি, তা বলতে চাই না। দৃশ্যটি ছিল কল্পনাতীত।

অ্যাসোসিয়েটেড প্রেস’র(এপি) প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের ১৮ জন লিমোজিনের যাত্রী ও দুজন পথচারী।

পুলিশ জানায়, স্টেট রুট ৩০ এবং স্টেট রুট ৩০এ’র সংযোগস্থলে এই দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই সাড়া দেয় নিউইয়র্ক পুলিশ এবং স্কোহায়ার কাউন্টি শেরিফ’র(কাউন্টির শান্তিরক্ষায় নিয়োজিত সরকারি কর্মকর্তা) দপ্তর।

একটি বিবৃতিতে নিউইয়র্ক পুলিশ জানায়, নিহতদের নাম এই মুহূর্তে প্রকাশ করা যাচ্ছে না। কারণ এখনও অনেককে শনাক্ত করা যায়নি।

ঘটনাটি তদন্ত করতে একটি টিম পাঠিয়েছে জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড।

এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২১২৫ বার

আপনার মন্তব্য