যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:15am

|   লন্ডন - 08:15pm

|   নিউইয়র্ক - 03:15pm

  সর্বশেষ :

  পদ্মা সেতু নির্মাণের মেয়াদ ও ব্যয় দুটোই বাড়ছে   ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু   ৩০ বছরে তলিয়ে যেতে পারে জাকার্তা   গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী   গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী   ভার্জিনিয়াতে প্রবাসী বাংলাদেশিদের বিনা মূল্যে স্বাস্থ্যসেবা   গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ই’হুদী চর   পুড়ে যাওয়া বস্তি যেন দর্শনীয় স্থান!   ডেঙ্গু: চব্বিশ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬   আসামের এনআরসি ও কাশ্মিরের স্বায়ত্তশাসন বাতিল: নেপথ্যে মোদির মুসলিমবিদ্বেষ   কাশ্মীর ইস্যুতে আরব দেশগুলোর নীরবতার নেপথ্য কারণ কী?   কাবুলে বিয়ের অনুষ্ঠানে হামলা, নিহত ৬৩   মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলমগীর সোহেল’র ইন্তেকাল   ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি   রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত

মূল পাতা   >>   নিউইয়র্ক

মোমিন মজুমদারের মাতৃবিয়োগ ও টিএম মামুনের শিশুকন্যার মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবে শোক সভা

ইউএনএ, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-১৬ ০৯:৪৮:৩৭

ইউএনএ: নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের দুই সদস্যের মধ্যে একজনের মাতৃবিয়োগ, অপরজনের শিশুকন্যার অকাল মৃত্যুতে ক্লাবের পক্ষ থেকে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গত ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে (দেশবাংলা ও বাংলা টাইমস মিলনায়তন) আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ডা. ওয়াজেদ এ খান। উল্লেখ্য, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোমিনুল ইসলাম মজুমদারের মা ফাতেমা খাতুন (৯৮) গত ১ ডিসেম্বর শনিবার ও ক্লাব সদস্য টিএম মামুনের শিশুকন্যা মাইমুনা মেহজাবিন (সাড়ে তিন বছর) গত ৪ ডিসেম্বর মঙ্গলবার বাংলাদেশে ইন্তেকাল করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েসের সঞ্চালনায় শোক সভায় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন ক্লাবের উপদেষ্টা মনজুর আহমদ ও মঈনুদ্দীন নাসের, সাবেক সহ সভাপতি মাহফুজুর রহমান ও আবু তাহের, সহ সভাপতি মনোয়ারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলমগীর সরকার, সাগঠনিক সম্পাদক চৌধুরী মোহাম্মদ কাজল, ক্লাব সদস্য হাসানুজ্জামান সাকী, এমদাদ হোসেন চৌধুরী দিপু, সোহেল হোসাইন ও আনোয়ার হোসেন বাবু। 

এছাড়াও আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাগর ও সদস্য আবু বকর সিদ্দিক বক্তব্য রাখেন। সাপ্তাহিক জনতার কন্ঠ’র প্রকাশক শামসুল আলম সভায় উপস্থিত ছিলেন।

সভায় মোমিনুল ইসলাম মজুমদার তা মা এবং টিএম মামুন তার কন্যার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। আলোচনাকালে সবাই আপনজনদের হারানোয় আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং প্রবাসে সকল মিডিয়াকর্মী একে অপরের স্বজন অভিহিত করে নিজেদের মধ্যকার ক্রুটি-বিচ্যুতি ভুলে বৃহত্তর স্বার্থে সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদার করার উপর গুরুত্বারোপ করেন।

সবশেষে বিশেষ দোয়া পরিচালনা করেন ক্লাবের কার্যকরী পরিষদ সদস্য রশীদ আহমদ। 

শোক সভা শেষে ক্লাবের কার্যকরী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচন বিষয়ে আলোচনা সভার আয়োজন ছাড়াও সাংগঠনিক বিষয়ে আলোচনা সহ কতিপয় সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ২১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ‘নির্বাচন বিষয়ক সভা’ অনুষ্ঠিত হবে। সভায় ক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য ক্লাবের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর