আপডেট :

        অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

        কুড়িগ্রামে হিটস্ট্রোকে মৃত্যু

        চীন সফর করেছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন

        দেশে একদিনের ব্যবধানে সোনার দাম আরও কিছুটা কমানো হয়েছে

        ২৮ এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি চলছে

        ইউক্রেনে গোপনে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিলো মার্কিন যুক্তরাষ্ট্র

        আবহাওয়া বিবেচনায় খোলা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

        ‘ব্ল্যাক’ ফিরে যাচ্ছে পুরনো লাইনআপে!

        অনাবৃষ্টি থেকে মুক্তি কামনায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ইসতিসকার নামাজ

        রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন

        উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে

        বাস দুর্ঘটনায় বাবা নিহত, মা-ছেলে মুমূর্ষু

        ৩ দিনের হিট অ্যালার্ট বাড়বে শারীরিক অস্বস্তি

        মোবাইল ইন্টারনেট গতির সূচকে আরও ৬ ধাপ পিছিয়ে ১১২তম অবস্থানে

        মিয়ানমারে চলমান অভ্যন্তরীণ সংঘর্ষের পরিপ্রেক্ষিতে বাংলাদেশে আশ্রয় নেওয়া বর্ডার গার্ড পুলিশের

        বাংলাদেশ ব্যাংকের চাকরি ছেড়ে দিয়েছেন প্রতিষ্ঠানটির ৫৭ জন কর্মকর্তা

        সুপ্রিম কোর্টের আপিল বিভাগে নিয়োগ পাওয়া তিন বিচারপতি শপথ নিয়েছেন

        রাশিয়া-ইউক্রেন এবং ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে উদাত্ত আহ্বান

        হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গেল রাজ্য সরকার

        সরকারি ব্যাংকের ছয় উপব্যবস্থাপনা পরিচালককে অন্য ব্যাংকে বদলি করা হয়েছে

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র আ.লীগ ও অঙ্গ সংগঠনের দোয়া

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র আ.লীগ ও অঙ্গ সংগঠনের দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু বিষয়ক মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র আশু রোগমুক্তি কামনায় যুক্তরাস্ট্র আওয়আমী লীগ এবং দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন দোয়া মাহফিল করেছেন। এছাড়াও যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য আওয়ামী লীগের উদ্যোগেও অসুস্থ ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।  উল্লেখ্য, মন্ত্রী ওবায়দুল কাদের গত ১ মার্চ শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় চিকিৎসা নেওয়ার পর ডাক্তারের পরামর্শে আরো উন্নতি চিকিৎসার জন্য ৪ মার্চ সোমবার সিঙ্গাপুরের মাউথ এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে সর্বশেষ খবরে জানা গেছে।

যুক্তরাষ্ট্র আ. লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ দোয়া মাহফিলের আয়োজন করেছে। গত ৪ মার্চ সোমবার জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এই মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিল পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। এসময় দোয়া পরিচালনা করেন মওলানা ছয়ফুর আলম সিদ্দিকী।

অনুষ্ঠানে উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে সৈয়দ বসারত আলী, মাহবুুরর রহমান, সামসুদ্দিন আজাদ, লুৎপূল করীম, ডা. মাসুদুর রহমান, আইরীন পারভীন, আব্দুল হাসিব মামুন, মহিউদ্দিন দেওয়ান, হাজী এনাম, আবুল কাশেম, সরাফ সরকার, সোলায়মান আলী, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, হাজী মফিজুর রহমান, শেখ আতিকুল ইসলাম, শাহাদৎ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ সাখাওয়াত বিশ্বাস, যুবলীগ নেতা তরিকুল হায়দার চৌধুরী, শ্রমিক লীগ নেতা আজিজুল হক খোকন ও জুয়েল আহমদ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী অংশ নেন।
এছাড়াও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু দোয়া মাহফিলে অংশ নেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবার: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আশু রোগ মুক্তি কামনা করে মহান আল্লাহতালার নিকট  দোয়া মহফিল ও বিশেষ প্রার্থনা করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত সকলেই নিজ নিজ ধর্মানুসারে তার খুব তাড়াতাড়ী তার সুস্থতা চেয়ে জনগনের মাঝে ফিরে পাওয়ার আশা ব্যক্ত করেন।

গত ৪ মার্চ সোমবার জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টের পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ড. প্রদীপ কর, তোফায়েল আহমেদ চৌধুরী ও সাইফুল ইসলাম রহিম ও সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশাহ সহ আওয়ামী লীগ নেতা শরীফ কামরুল হীরা, কায়কোবাদ খান, আশুক মাসুক, ইলিয়ার রহমান, আহমদ মোস্তফা পারভেজ, সাদত হোসেন, ওয়ালী হোসেন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের  দরুদ মিঞা রনেল, নাফিসুর রহমান তোরান, যুবলীগের সেবুল মিয়া, রিন্টু লাল দাস এবং শ্রমিকলীগের মনজুর চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক কাজী কয়েছ আহমদ এবং দোয়া পরিচালনা করেন তোফায়েল চৌধুরী ও বিশেষ প্রার্থনা করেন ড. প্রদীপ কর।

নিউইয়র্ক মহানগর আ. লীগ: মন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৩ মার্চ রোববার জ্যাকসন হাইটসের তিতাস রেষ্টুরেন্টের পার্টি হলে এই দোয়ার আয়োজন করা হয়। এতে দোয় পরিচালনা করেন ইমাম কাজী কাইয়্যুম। এসময় দলীয় নেতৃবৃন্দের মধ্যে জাকারিয়া চৌধুরী, মাসুদ হোসেন সিরাজী, হাজী আব্দুল কাদের মিয়া, আওয়ামী নেতা জাহাঙ্গীর হোসেন, নুরল আমিন বাবু, মোহাম্মদ আলমগীর উদ্দীন, সুব্রত তালুকদার, মাহফুজুল হক হায়দার, সুমন মাহমুদ, এটিএম মাসুদ উপস্থিত ছিলেন।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ: এছাড়াও পৃথক এক বিবৃততে ওবায়দুল কাদেরের আশু রোগ মুক্তি কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক মোহাম্মদ সাখাওয়াত বিশ্বাস। বিবৃতিতে তিনি ওবায়দুল কাদেরের জন্য স্ব স্ব অবস্থান থেকে দলীয় সকল নেতা-কর্মীদের দোয়ার ব্যবস্থা করার জন্যও বিশেষভাবে অনুরোধ জানান। 


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর