যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৬ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 08:30pm

|   লন্ডন - 03:30pm

|   নিউইয়র্ক - 10:30am

  সর্বশেষ :

  অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫   ক্যালিফোর্নিয়ায় আগামী সপ্তাহে স্কুল, জিম ও বার চালু   বর্ণবাদের তীব্র নিন্দা জানালেন পোপ   বর্ণবাদ কি ট্রাম্পের নতুন রাজনৈতিক কৌশল   সুপ্রিম কোর্টের বিচারক হতে চেয়েছিলেন জর্জ ফ্লয়েড   বিক্ষোভে বৃদ্ধকে পুলিশের ধাক্কা, উত্তপ্ত নিউ ইয়র্ক   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮   চার হাসপাতালে ঘুরে বিনা চিকিৎসায় সিলেটে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু   বিশ্বব্যাপী আক্রান্ত ৬৭ লাখ, মৃত তিন লাখ ৯৩ হাজার   লস এঞ্জেলেসে বন্দুক হামলায় নিহত ১   বর্ণবাদবিরোধী আন্দোলনে অংশ নিচ্ছে বাংলাদেশিরা   কৃষ্ণাঙ্গরা কি মানুষ না!   বর্ণবাদ দূরীকরণে সহায়তা দিচ্ছে ব্যাংক অব আমেরিকা

মূল পাতা   >>   নিউইয়র্ক

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ৯ নভেম্বর

রশীদ আহমদ, ‍নিউইয়র্ক থেকে

 প্রকাশিত: ২০১৯-১০-১৬ ১২:৩৭:১৮

রশীদ আহমদ, ‍নিউইয়র্ক থেকে: যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও মাসিক চাঁদা পরিশোধের সময়সীমা বর্ধিত করা হয়েছে। গত ১৪ অক্টোবর কার্যনির্বাহী কমিটির বিশেষ সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্যদের দাবির প্রেক্ষিতে বিষয়টি  উত্থাপিত হয়।বকেয়া চাঁদা পরিশোধ এবং সাধারণ সভার সময় সীমা আরো কিছুদিন বাড়ানোর দাবি উঠে সাধারণ সদস্যদের মধ্য থেকে।সভায় ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সকলের সম্মতিক্রমে নতুন তারিখ চূড়ান্ত করা হয়। সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ২৬ অক্টোবরের পরিবর্তে আগামি ৯ নভেম্বর দ্বি-বার্ষিকী সাধারণ সভা ও বকেয়া চাঁদা পরিশোধের সর্বশেষ সময়-সীমা ২৫ অক্টোবর ধার্য করা হয়।পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৯ নভেম্বর সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। চাঁদা পরিশোধ করা যাবে ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার পর্যন্ত।
এছাড়া,কার্যনির্বাহী পরিষদের সবার মতামতের ভিত্তিতে গঠিত ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ক্লাবের উপদেষ্টা  মনজুর আহমেদ। অপর দু’জন কমিশনার হচ্ছেন আনোয়ার হোসেইন মঞ্জু ও মঈনুদ্দীন নাসের। আগামি ৯ নভেম্বর সাধারণ সভার কার্যক্রম শেষে পরবর্তী কমিটি (২০২০-২০২১ সাল) গঠনে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন উক্ত নির্বাচন কমিশনের সদস্যগণ।
প্রেসক্লাবের সভাপতি ডা.ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর সরকার, অর্থ-সম্পাদক মমিন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু,নির্বাহি সদস্য শেখ সিরাজ ও রশীদ আহমদ। কার্যনির্বাহী পরিষদ সভা থেকে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্যকে বর্ধিত সময়-সীমার মধ্যেই বকেয়া চাঁদা পরিশোধ পূবর্ক ভোটার তালিকা হালনাগাদ ও সদস্যপদ নবায়নের তাগিদ দেয়া হয়।একই সাথে আগামি ৯ নভেম্বরের সাধারণ সভায় উপস্থিত হয়ে পরবর্তী কমিটি গঠনসহ সাধারণ সভায় নিজেদের মতামত প্রদানে সকল সদস্যকে আহ্বান জানান কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর