যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 01:59am

|   লন্ডন - 07:59pm

|   নিউইয়র্ক - 02:59pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   নিউইয়র্ক

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ৯ নভেম্বর

রশীদ আহমদ, ‍নিউইয়র্ক থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-১৬ ১২:৩৭:১৮

রশীদ আহমদ, ‍নিউইয়র্ক থেকে: যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও মাসিক চাঁদা পরিশোধের সময়সীমা বর্ধিত করা হয়েছে। গত ১৪ অক্টোবর কার্যনির্বাহী কমিটির বিশেষ সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্যদের দাবির প্রেক্ষিতে বিষয়টি  উত্থাপিত হয়।বকেয়া চাঁদা পরিশোধ এবং সাধারণ সভার সময় সীমা আরো কিছুদিন বাড়ানোর দাবি উঠে সাধারণ সদস্যদের মধ্য থেকে।সভায় ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সকলের সম্মতিক্রমে নতুন তারিখ চূড়ান্ত করা হয়। সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ২৬ অক্টোবরের পরিবর্তে আগামি ৯ নভেম্বর দ্বি-বার্ষিকী সাধারণ সভা ও বকেয়া চাঁদা পরিশোধের সর্বশেষ সময়-সীমা ২৫ অক্টোবর ধার্য করা হয়।পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৯ নভেম্বর সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। চাঁদা পরিশোধ করা যাবে ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার পর্যন্ত।
এছাড়া,কার্যনির্বাহী পরিষদের সবার মতামতের ভিত্তিতে গঠিত ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ক্লাবের উপদেষ্টা  মনজুর আহমেদ। অপর দু’জন কমিশনার হচ্ছেন আনোয়ার হোসেইন মঞ্জু ও মঈনুদ্দীন নাসের। আগামি ৯ নভেম্বর সাধারণ সভার কার্যক্রম শেষে পরবর্তী কমিটি (২০২০-২০২১ সাল) গঠনে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন উক্ত নির্বাচন কমিশনের সদস্যগণ।
প্রেসক্লাবের সভাপতি ডা.ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর সরকার, অর্থ-সম্পাদক মমিন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু,নির্বাহি সদস্য শেখ সিরাজ ও রশীদ আহমদ। কার্যনির্বাহী পরিষদ সভা থেকে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্যকে বর্ধিত সময়-সীমার মধ্যেই বকেয়া চাঁদা পরিশোধ পূবর্ক ভোটার তালিকা হালনাগাদ ও সদস্যপদ নবায়নের তাগিদ দেয়া হয়।একই সাথে আগামি ৯ নভেম্বরের সাধারণ সভায় উপস্থিত হয়ে পরবর্তী কমিটি গঠনসহ সাধারণ সভায় নিজেদের মতামত প্রদানে সকল সদস্যকে আহ্বান জানান কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ।

এই খবরটি মোট পড়া হয়েছে ১০০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর