যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 05:35pm

|   লন্ডন - 12:35pm

|   নিউইয়র্ক - 07:35am

  সর্বশেষ :

  আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস   আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি   দেশে করোনায় নতুন আক্রান্ত ৫৪, মৃত্যু বেড়ে ২০   ১১ সপ্তাহ লকডাউনের পর উন্মুক্ত উহান   যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের প্রাণহানি   ‘ওয়াইএমসিএ’র ছাঁটাইকৃত কর্মীদের চাকরির ঘোষণা দিলেন লস এঞ্জেলেস মেয়র   করোনা ঠেকাতে বাধ্যতামূলক মাস্ক পড়ার নিয়ম করল সান বার্নার্ডিনো কাউন্টি   করোনায় কমেছে লস এঞ্জেলেসের সকল প্রকার অপরাধঃ এলএ পুলিশ চীফ   কভিড-১৯; লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৯; আক্রান্ত ৬ হাজার ৯১০   গাজীপুর ও নারায়ণগঞ্জ জেলা লকডাউন   বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের সেক্রেটারি   পুলিশের মহাপরিদর্শক হচ্ছেন বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন   করোনাভাইরাস: বিশ্বব্যাপী সুস্থ হয়ে উঠেছে ৩ লাখ মানুষ   ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো   নিউইয়র্কে মর্গে জায়গা নেই, ফ্রিজে লাশ রাখার সিদ্ধান্ত

মূল পাতা   >>   নিউইয়র্ক

করোনাভাইরাসে নিউইয়র্কে একদিনে ৪ বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ০৩:১৮:৪৪

নিউজ ডেস্ক:
নিউইয়র্কে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার বাংলাদেশি দুজন নারী ও দুজন পুরুষ মারা গেছেন। এলমাস্ট হাসপাতালে মারা গেছেন একজন পুরুষ (৬০) এবং দুজন নারী, তাদের বয়স যথাক্রমে (৭০) ও (৪২)। প্লেইনভিউ হাসপাতালে আরও একজন পুরুষ (৫৭) মারা যান। নিউইয়র্কে এ নিয়ে সাত বাংলাদেশি মারা গেলেন।

হাসপাতাল কর্তৃপক্ষের নিউম্যান রিসোর্স এ তথ্য নিশ্চিত করেছে।

বোর্ড অব ইলেকশনের সদস্য মাজেদা আক্তার বলেন, মেয়র অফিস থেকে আমাদের জানানো হয়েছে আক্রান্তদের বেশিরভাগই ট্যাক্সিচালক এবং ডেলিভারি কাজে নিয়োজিত। তাদের মাধ্যমে পরিবারের সদস্যরাও আক্রান্ত হন।

তিনি আরও বলেন, আমরা যারা বাংলাদেশি কমিউনিটর উন্নয়নের জন্য কাজ করি- তাদের মেয়র অফিসে থেকে জানানো হয়েছে বাংলাদেশি মানুষের মৃত্যু সংবাদগুলো। আরও বলা হয়েছে, যেনো আমরা বাংলাদেশিদের এই ভাইরাস সম্পর্কে সতর্ক করি। বাইরে অযথা ঘোরাফেরা না করার জন্য অনুরোধ করা হয়েছে সবাইকে।

গত ২৩ মার্চ মারা যান ৩৮ বছরের এক নারী। আগের সাপ্তাহে মারা গেছেন আরও দুই বাংলাদেশি।

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর