যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

|   ঢাকা - 05:48am

|   লন্ডন - 12:48am

|   নিউইয়র্ক - 07:48pm

  সর্বশেষ :

  জেনে নিন, রিয়েল আইডি ও ক্যালিফোর্নিয়া ডিএমভি কী?   ক্যালিফোর্নিয়ায় করোনায় মৃত ছাড়িয়েছে ৪ হাজার   বড় পরিসরে ব্যবসা চালুর আশা করছে লস এঞ্জেলেস কাউন্টি   ক্যালিফোর্নিয়ার আইনপ্রণেতাদের বেতন এবছর বাড়ছে না   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৪৯ হাজার ৭৭৪   বেকার বীমা জালিয়াতি কী? শাস্তি হবে কেমন?   নিজের গড়া দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ   দেশে একদিনে সর্বোচ্চ ২০২৯ জন শনাক্ত, মৃত্যু ১৫   ভারতে করোনা সন্দেহে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা   নিউজিল্যান্ডকে করোনামুক্ত ঘোষণা   দেশে ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল শুরু   সৌদিআরবে গোলাগুলিতে ৬ জন নিহত   লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা করল মানবপাচারকারীরা   আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন বাংলাদেশি ৩ তরুণ   লস এঞ্জেলেস কাউন্টির কিছু জেলে করোনা আক্রান্ত ৪০ শতাংশ

মূল পাতা   >>   নিউইয়র্ক

নিউইয়র্কে করোনায় আক্রান্ত আরও ২ বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-১৪ ০৭:৫৬:১৫

নিউজ ডেস্ক: বুধবার নিউইয়র্কে ৩৮ বছর বয়সী দুই যুবক করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে নিউইয়র্কে এ পর্যন্ত ২৩৫ জন মারা গেলেন এই মহামারীতে। আর ৫৮ দিন শেষে যুক্তরাষ্ট্রের ৬টি রাজ্যে মারা গেছেন মোট ২৫৬ জন বাংলাদেশি।

লং আইলান্ডের বাসিন্দা গৌরাঙ্গ বিশ্বাস ৪০ দিন এই মরণঘাতী জীবাণুর বিরুদ্ধে লড়াই করে হেরে যান।  লং আইল্যান্ড জ্যুইশ হাসপাতালে গৌরাঙ্গের সঙ্গে তার ছোট ভাই প্রদীপ বিশ্বাসও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছেন। তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গৌরাঙ্গ কুইন্সের জেএফকে এয়ারপোর্ট সংলগ্ন হোটেল নাইনটি ফাইভে কাজ করতেন।

ওজন পার্কের বাসিন্দা সৈয়দ মোহাম্মদ রশিদ মুন্না কুইন্স হাসপাতালে তিন সপ্তাহ করোনার সঙ্গে লড়ে মারা যান।

দুই সন্তানের জনক মুন্না বাংলাদেশের সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ভাইয়ের ছেলে ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরীর বড় বোনের ছেলে। ম্যানহাটনের একটি রেস্টুরেন্টের কর্মী ছিলেন মুন্না।

এলএবাংলাটাইমস/এলআরটি/এওয়াই

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত