যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 01:08pm

|   লন্ডন - 08:08am

|   নিউইয়র্ক - 03:08am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   নিউইয়র্ক

সুহৃদদের মতবিনিময়, শিবলী-ইভার চিকিৎসায় এগিয়ে আসার আহ্বান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-১৫ ১৪:৩৮:২৩

নিউজ ডেস্ক: বাংলা টিভি নিউইয়র্ক’র মহাপরিচালক, কম্যুনিটির পরিচিত মুখ মীর ই ওয়াজিদ শিবলী ও বাংলাদেশ টেলিভিশনের ‘নতুন কুঁড়ি’ অনুষ্ঠানের এক সময়ের প্রিয় মুখ, বিশিষ্ট উপস্থাপিকা শারমীন রেজা ইভা গুরুত্ব অসুস্থ। শিবলী-ইভা’র অসুস্থতার খবরে কমিউনিটির প্রিয় মানুষগুলো ব্যথিত, মর্মাহত। সম্প্রতি আকস্মিভাবেই তাকের অসুস্থতার খবর কমিউনটিতে ছড়িয়ে পড়ে। একমাত্র কন্যা নিয়ে এই সুখী দম্পতি গত বছর নিউইয়র্ক সিটির কুইন্সের জ্যামাইকায় বাড়ী কিনে বসবাস করছিলেন। কিন্তু শারমীর রেজা ইভার দূরাগ্যে ক্যান্সারে আক্রান্তের খবরের পরপরই খবর আসে যে মীর ই ওয়াজিদ শিবলী কিডরী জণিত রোগে চরমভাবে আক্রান্ত।

জানা গেছে, শারমীন রেজা ইভা-কে নিয়মিত ডায়ালাইসিস নিতে হচ্ছে। অপরদিকে মীর ই ওয়াজিদ শিবলী কিডনী অতি সত্তর প্রতিস্থাপন জরুরী হয়ে পড়েছে। ফলে হাসি-খুশী পরিবারটিতে ‘বেদনা-বিধুঁর’ পরিবেশন বিরাজ করছে। তাদের প্রিয় মানুষ আর বন্ধুমহলও বেদনাহত। সংশ্লিষ্ট সবার প্রার্থণা সৃষ্টিকর্তা তাদের সুস্থ্য করে দিন।  

এদিকে মীর ই ওয়াজিদ শিবলীর চিকিৎসার বিষয়ে তার বন্ধু এবং সুহৃদের উদ্যোগে জ্যামাইকায় মতবিনিময় সভা হয়েছে। গত ৪ মার্চ দুপুরে স্থানীয় হিলসাইড এভিনিউস্থ স্টার কাবাব পার্টি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভা পরিচালনা করেন বিশিষ্ট উপস্থাপক আবীর আলমগীর। সভায় উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম ও তৈয়বুর রহমান হারুন, বিশিষ্ট অভিনেতা মোহাম্মদ কবির ও জহির মাহমুদ, সাংবাদিক শহীদুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, বিশিষ্ট ব্যবসায়ী প্রদীপ সাহা, লুৎফর রহমান, সাজ্জাদ হোসাইন, মাসুদ হাসান, সঙ্গীত শিল্পী শাহ মাহবুব, কমিউনিটি নেতা হাসান জিলানী, সাদী মিন্টু, জে মোল্লা সানি, আমজাদ হোসেন, হাজী আব্দুর রহমান, মোহাম্মদ বশির, ডা. সাকি, মোহাম্মদ উজ্জ্বল, নিসার জামিল সুড্ডু, রুনি, আদিবা জহির, আবৃত্তিকার গোপন সাহা, কবি মিশুক সেলিম, প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় বিশেষভাবে শিবলির চিকিৎসা নিয়ে আলোচনা করা হয়। সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে তার চিকিৎকসার জন্য অচিরেই একটি ফান্ড রেইজিংয়ের আয়োজন করার সিদ্ধান্ত, ব্যাংক একাউন্ট খোলার জন্য একটি কমিটি গঠন এবং চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেয়ার জন্যও একটি কমিটি করা হয়। সভায় উপস্থিত অনেকেই আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫২২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর