যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:39am

|   লন্ডন - 11:39pm

|   নিউইয়র্ক - 06:39pm

  সর্বশেষ :

  আলোচনায় ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার   ড. কামালের কাছে মনোনয়ন ফরম জমা দিলেন রেজা কিবরিয়া   ভিডিও কনফারেন্সে প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক, আ.লীগের অভিযোগ   দেশ ছাড়ছেন ভেনেজুয়েলার সুন্দরীরা   জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সজুড়ে বিক্ষোভ, নিহত ১   খাশোগি হত্যার পূর্ণাঙ্গ প্রতিবেদন ৪৮ ঘণ্টার মধ্যেই: ট্রাম্প   ‘একজনের কারণে তিস্তা চুক্তি হলো না’   চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালাস চেয়ে খালেদা জিয়ার আপিল   জামিন পেলেন মির্জা আব্বাস দম্পত্তি   আ.লীগের প্রার্থী তালিকা চূড়ান্ত, শরিকদের জন্য ৬৫-৭০টি আসন   আসছে ‘বেগম খালেদা জিয়া: হার লাইফ, হার স্টোরি’   ভারতের বিখ্যাত লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানি মন্ত্রীর!   কানাডায় ‘দেবী’   আসছে নির্বাচন: ফের সিএমএইচে ভর্তি এরশাদ   রবিবার থেকে বাংলাদেশে নতুন মার্কিন রাষ্ট্রদূত মিলার

মূল পাতা   >>   নিউইয়র্ক

নারী নির্যাতনের অভিযোগে পদত্যাগ করলেন নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০৮ ০৮:২৫:৪৬

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল এরিক শ্নেইডারম্যান পদত্যাগ করেছেন। চার নারীর নির্যাতনের অভিযোগের ভিত্তিতে তিনি সোমবার পদত্যাগ করেন।

ম্যাগাজিন দ্য নিউ ইয়র্কার সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে চার নারীর উদ্ধৃতি দিয়ে বলা হয়ে, শ্নেইডারম্যান তাদেরকে নির্যাতন করেছেন। এই চারজনের মধ্যে দুইজন তার প্রাক্তন গার্লফ্রেন্ড। এর পরই তার পদত্যাগের এই ঘোষণা এলো।

শ্নেইডারম্যান অবশ্য তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। ব্যক্তিগতভাবে তিনি যৌন নিপীড়নবিরোধী সাড়া জাগানো হ্যাশট্যাগ ‘মি টু’ এর পক্ষে সরব সমর্থক ছিলেন।

সোমবার রাতে এক বিবৃতিতে শ্নেইডারম্যান বলেন, ‘গত কয়েক ঘণ্টায় আমার বিরুদ্ধে গুরুতর অভিযোগ, যেগুলোর আমি শক্তভাবে প্রতিবাদ জানাই, করা হয়েছে। যদিও এসব অভিযোগ আমার পেশাগত আচরণ কিংবা অফিস পরিচালনার সাথে সম্পর্কিত নয়, তবে তা এই ক্রান্তিকালে আমাকে অফিস পরিচালনা থেকে কার্যত প্রতিহত করবে। তাই আমি পদত্যাগ করলাম।’


এলএবাংলাটাইমস/এনওয়াআই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর