যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:23pm

|   লন্ডন - 12:23pm

|   নিউইয়র্ক - 07:23am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   নিউইয়র্ক

নারী নির্যাতনের অভিযোগে পদত্যাগ করলেন নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০৮ ০৮:২৫:৪৬

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল এরিক শ্নেইডারম্যান পদত্যাগ করেছেন। চার নারীর নির্যাতনের অভিযোগের ভিত্তিতে তিনি সোমবার পদত্যাগ করেন।

ম্যাগাজিন দ্য নিউ ইয়র্কার সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে চার নারীর উদ্ধৃতি দিয়ে বলা হয়ে, শ্নেইডারম্যান তাদেরকে নির্যাতন করেছেন। এই চারজনের মধ্যে দুইজন তার প্রাক্তন গার্লফ্রেন্ড। এর পরই তার পদত্যাগের এই ঘোষণা এলো।

শ্নেইডারম্যান অবশ্য তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। ব্যক্তিগতভাবে তিনি যৌন নিপীড়নবিরোধী সাড়া জাগানো হ্যাশট্যাগ ‘মি টু’ এর পক্ষে সরব সমর্থক ছিলেন।

সোমবার রাতে এক বিবৃতিতে শ্নেইডারম্যান বলেন, ‘গত কয়েক ঘণ্টায় আমার বিরুদ্ধে গুরুতর অভিযোগ, যেগুলোর আমি শক্তভাবে প্রতিবাদ জানাই, করা হয়েছে। যদিও এসব অভিযোগ আমার পেশাগত আচরণ কিংবা অফিস পরিচালনার সাথে সম্পর্কিত নয়, তবে তা এই ক্রান্তিকালে আমাকে অফিস পরিচালনা থেকে কার্যত প্রতিহত করবে। তাই আমি পদত্যাগ করলাম।’


এলএবাংলাটাইমস/এনওয়াআই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮২৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর