যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 10:40pm

|   লন্ডন - 05:40pm

|   নিউইয়র্ক - 12:40pm

  সর্বশেষ :

  পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২

মূল পাতা   >>   নিউইয়র্ক

নারী নির্যাতনের অভিযোগে পদত্যাগ করলেন নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০৮ ০৮:২৫:৪৬

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল এরিক শ্নেইডারম্যান পদত্যাগ করেছেন। চার নারীর নির্যাতনের অভিযোগের ভিত্তিতে তিনি সোমবার পদত্যাগ করেন।

ম্যাগাজিন দ্য নিউ ইয়র্কার সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে চার নারীর উদ্ধৃতি দিয়ে বলা হয়ে, শ্নেইডারম্যান তাদেরকে নির্যাতন করেছেন। এই চারজনের মধ্যে দুইজন তার প্রাক্তন গার্লফ্রেন্ড। এর পরই তার পদত্যাগের এই ঘোষণা এলো।

শ্নেইডারম্যান অবশ্য তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। ব্যক্তিগতভাবে তিনি যৌন নিপীড়নবিরোধী সাড়া জাগানো হ্যাশট্যাগ ‘মি টু’ এর পক্ষে সরব সমর্থক ছিলেন।

সোমবার রাতে এক বিবৃতিতে শ্নেইডারম্যান বলেন, ‘গত কয়েক ঘণ্টায় আমার বিরুদ্ধে গুরুতর অভিযোগ, যেগুলোর আমি শক্তভাবে প্রতিবাদ জানাই, করা হয়েছে। যদিও এসব অভিযোগ আমার পেশাগত আচরণ কিংবা অফিস পরিচালনার সাথে সম্পর্কিত নয়, তবে তা এই ক্রান্তিকালে আমাকে অফিস পরিচালনা থেকে কার্যত প্রতিহত করবে। তাই আমি পদত্যাগ করলাম।’


এলএবাংলাটাইমস/এনওয়াআই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর