যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:33pm

|   লন্ডন - 12:33pm

|   নিউইয়র্ক - 07:33am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   নিউইয়র্ক

শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-২০ ১৪:০৪:০৬

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রন্থ প্রনেতা বাংলাদেশের খুলনা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলার খবর পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশ ও সম্পাদক শেখ জামাল উদ্দিন আহমেদ এর দুটি বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে ২৪ জুন রবিবার বিকাল ৫টায় নিউইয়র্কের বাঙ্গালী অধ্যাষিত জ্যাকসন হাইটসের স্কলাষ্টিকা টিউটেরিয়াল সেন্টারে। খামার বাড়ীর দোতালায়। শেখ জামাল উদ্দিন আহমেদ এর ২০১৮ সালের বই দি ওয়ে অব জার্নালিজম ইংরেজীতে প্রকাশিত হয়েছে। প্রকাশক ঢাকার গৌরব প্রকাশনা। দি ওয়ে অব জার্নালিজম বইয়ের কন্টিবিউটিং এডিটর হিসেবে রয়েছেন তথ্য মন্ত্রণালয়ের ডিজি ডিএফপি ইস্থিয়াক হোসেন এবং নিউজার্সী ষ্টেট সাবেক জজ এটর্নী এন ডিকোডি। এই বইটি উৎস্বর্গ করা হয়েছে শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং ১৯৭১-এর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে। এবং “ছোটদের কবি কাজী নজরুল ইসলাম” বইটিও ঢাকার গৌরব প্রকাশনা থেকে প্রকাশিত হয়েছে। এই বইটি উৎস্বর্গ করা হয়েছে বাবা ও মাকে।
যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক, সাংবাদিক, কবি , সাহিত্যিক, মুক্তিযোদ্ধাসহ প্রবাসীদের উদ্যোগে আয়োজিত এই প্রকাশনা অনুষ্ঠানে সকল প্রবাসীদের স¦াদর আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকদের পক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ড কাউন্সিলের কমান্ডার আবুল মুকিত চৌধুরী , আইন অন বাংলাদেশ টিভি পরিচালক ও সাপ্তাহিক সন্ধান-এর উপদেষ্ঠা সম্পাদক রিমন ইসলাম এবং বাপসনিউজ এডিটর , আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক ও কলামিষ্ট হাকিকুল ইসলাম খোকন।খবর বাপসনিঊজ। উল্লেখ্য, শেখ জামাল উদ্দিন আহমেদ রচিত ও প্রকাশিত বইগুলি হলো ২১ আগষ্ট এর রক্তাক্ত স্মৃতি ,“দৃষ্টিতে মোর সৃষ্টি”, “স্বাধীনতার মহানায়ক”, “এক বিশ^ এক খন্ড জমি মাতৃভূমি”,“ওয়ান ওয়াল্ড ওয়ান লেনড মাদার লেনড” তিনি শুধু বহু গ্রন্থের প্রণেতাই নন শেখ জামাল রচিত ও সুরারোপিত বাংলা,হিন্দি ও গজলের অনেক গুলো সিডি ও ভিডিও রয়েছে।


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৬২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর