যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৬ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:59pm

|   লন্ডন - 02:59pm

|   নিউইয়র্ক - 09:59am

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   খেলাধুলা

ইতালীর ইন্টার বাংলা স্পোর্টিং ক্লাবের ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-২১ ১২:৪৫:৩৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: স্বপ্নহীন পথ চলা যেমন অসম্ভব তেমনি স্বপ্নের বাস্তবায়ন করাটাও সহজ ব্যাপার নয়। মানুষ তার স্বপ্ন পূরণের উদ্দেশ্যে ভিন্ন ভিন্ন লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যায় নিরন্তর, জীবনের লক্ষ্য পূরণে ইন্টার বাংলা স্পোটিং ক্লাব ইতালী।

পৃথিবীতে যত রকম খেলা আছে তার মধ্যে অত্যন্ত জনপ্রিয় খেলা ফুটবল। আবহমান বাংলার ঐতিহ্যের সাথে ফুটবল খেলা ওতপ্রোতভাবে জড়িত থাকেন বাংলাদেশি প্রবাসীরা। ইতালীর তরপিনাত্তারার বাংলাদেশিদের  রয়েছে গৌরবময় অবস্থান তারা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি সংস্কৃতি, ক্রীড়াসহ নানা ঐতিহ্যময় কর্মকাণ্ডে পরিপূর্ণ।

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালীর আয়োজনে গত রবিবার ইতালী রোম শহরে পরান কৃষ্ণ সাহা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অংশগ্রহণ করে ইন্টার বাংলা স্পোটিং ক্লাব, এতে ইতালীর বিভিন্ন শহর থেকে সামাজিক সংগঠনের ফুটবলের টিম অংশগ্রহণ করছে।এবং রোমের ইন্টার বাংলা স্পোটিং ক্লাবে ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে এতে তাদের প্রতিদ্বন্দ্বী দল ছিল বিডি ওয়ারিয়াস স্পোটিং ক্লাবে এবং খেলায় ইন্টার বাংলা স্পোটিং ক্লাব ৪-০ গোলে বিজয় অর্জন করে।

এ সময় খেলার মাঠে প্রথমেই বাংলা সেলুন তরপিনাত্তারার সত্বধিকারী ও ইন্টার বাংলাস্পোটিং ক্লাবের ম্যানেজার ইমরুল কায়েছ এর সার্বিক সহযোগিতায় ইন্টার বাংলা স্পোটিং ক্লাবের জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়। এ সময় ইমরুল কায়েছ বাংলা সেলুনের পক্ষ থেকে সকল খেলোয়াড়দের হাতে জার্সি তুলে দেন।

এতে আরো উপস্থিত ছিলেন ইন্টার বাংলা স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা বায়জিদ আলী, পরিচালক সামসুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরিশেষে দলের ম্যানেজার ইমরুল কায়েছ বলেন, বর্তমান বিশ্বে ফুটবল খেলা অত্যন্ত জনপ্রিয় ও চিত্তাকর্ষক খেলা। সাম্প্রতিক কালে ফুটবল খেলা ‘খেলার রাজা’ হিসেবে স্বীকৃতি পেয়েছে। এই খেলা সময়সাপেক্ষ, ব্যয়সাধ্য ও আভিজাত্যপূর্ণ। বর্তমানে ফুটবল বাঙালি জাতির অনেক আশা-আকাক্সক্ষা এবং প্রেরণার উৎস হয়ে উঠেছে। ইন্টার বাংলা স্পোটিং ক্লাব সামনে জাতীয়পর্যায়ে গিয়ে খেলতে পারে সেই আশা ব্যাক্ত করে সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন। এবং সকলকে ইন্টার বাংলা স্পোটিং ক্লাবের টিমের আগামী দিনের অগ্রযাত্রাকে আরো দূর করতে সকলেকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহ্বান জানান।

এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৪৪ বার

আপনার মন্তব্য